যুব গেমস: ঠাকুরগাঁও পর্ব শেষ হলো রাগবি দিয়ে

0
11
শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ : দ্বিতীয় দিন

যুব গেমস: ঠাকুরগাঁও পর্ব শেষ হলো রাগবি দিয়ে, ঠাকুরগাঁওয়ে ৮ দিনব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের সকল খেলা শেষ হয়েছে । রাগবি দিয়ে শেষ হয় ঠাকুরগাাঁও আন্ত:উপজেলা পর্যায়ের খেলা।

যুব গেমস: ঠাকুরগাঁও পর্ব শেষ হলো রাগবি দিয়ে

রাগবি খেলা দিয়ে। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের(বিওএ)  আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় স্থানীয় শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে গেমসের  শেষ দিনের  খেলা  ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

যুব গেমস: ঠাকুরগাঁও পর্ব শেষ হলো রাগবি দিয়ে

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস স্থানীয় কমিটির আহবায়ক প্রবীর কুমার গুপ্ত বুয়া । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু।
বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়ানুরাগী নোমান ফারুকি, বালিয়াডাঙ্গী উপজেলা ক্রীড়া’ সংস্থার সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম, জেলা ক্রীড়া’ সংস্থার সদস্য মনোয়ার হোসেন লেবিন, মাসুদ রানা, মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রীতি গাঙ্গলি ।
যুব গেমস: ঠাকুরগাঁও পর্ব শেষ হলো রাগবি দিয়ে
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক সোহেল তানভীর, অনলাইন জার্নালিষ্ট ফোরাম ঠাকুরগাঁও এর দপ্তর সম্পাদক ও সাংবাদিক আঁখি জামান, প্রশিক্ষক মো: রানা, মানস ঘোষসহ  জেলা প্রশাসনের কর্মকর্তারা, জেলা ও উপজেলা ক্রীড়া ‘সংস্থার কর্মকতৃাবৃন্দ, ক্রীড়া সংগঠক, খেলোয়ার ও সাংবাদিকরা।
যুব গেমস: ঠাকুরগাঁও পর্ব শেষ হলো রাগবি দিয়ে
উল্লেখ্য, এর আগে গত মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে  ঠাকুরগাঁওয়ে ৮দিন ব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসক  বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়াম মাঠে প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন  ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান।
আরও দেখুন :