বিএনপিকে সংসদে দেখতে চান প্রধানমন্ত্রী dhakatribune

নিউজ ডেস্ক: তৃতীয়বার সরকারে গঠনের পর সরকারের এক বছর পূর্তি উপলক্ষে আগামী ৭ জানুয়ারি জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে দুর্নীতি, জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাস নিয়ে সরকারের অবস্থানের পাশাপাশি এসব সমস্যা নিরসনে সরকারের পদক্ষেপসমূহ ও অর্জনের চিত্র তুলে ধরা হবে।ভাষণে এক বছরে সরকারের উন্নয়ন ও অর্জনের পাশাপাশি পূর্ববর্তী অর্জনগুলোর তথ্য জনগণকে জানানো হবে। চ্যানেল ২৪ ও বহুমাত্রিক ডট কমে।

প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ২০ থেকে ২৫ মিনিটের এ ভাষণে দেশের অগ্রগতি ও উন্নয়নের চিত্রের পাশাপাশি সরকারের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরা হবে।
৩০শে ডিসেম্বর ২০১৮ সালে বাংলাদেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ একক সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে। এ নির্বাচনের মাধ্যমে একাদশ জাতীয় সংসদের ২৯৮ জন সদস্য জনগণের ভোটে সরাসরি নির্বাচিত হন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ের পর চলতি বছরের ৭ জানুয়ারি বর্তমান সরকারের মন্ত্রিসভা শপথ নিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে আওয়ামী লীগ। এবং টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন শেখ হাসিনা।দৈনিক বার্তা২৪ / ২৮ ডিসেম্বর, ২০১৯।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here