আত্রাইয়ে একইদিনে দু’টি লাশ উদ্ধারের ঘটনায় এলাকা জুরে নতুন করে আবারও আতংক

0
2
আত্রাইয়ে একইদিনে দু’টি লাশ উদ্ধারের ঘটনায় এলাকা জুরে নতুন করে আবারও আতংক

আব্দুল মজিদ মল্লিক, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে অপহৃত আলহাজ মোঃ রফিকুল ইসলামের বস্তাবন্ধী লাশ উদ্ধার করা হয়েছে। একই দিন সকালে বাঁকা গ্রামের আব্দুর রহমানের (৬৩) ভাসমান লাশ উদ্ধার করা হয়। দু’টি লাশ উদ্ধার ঘটনায় এলাকায় জুড়ে নতুন করে আতংক ছড়িয়ে পড়েছে।

জানা যায়,আত্রাইয়ের এক সময়ের বিশিষ্ট ব্যবসায়ী আত্রাই পল্লী বিদ্যুৎ অফিসের বাসার মালিক খোলাপাড়া গ্রামের হাজী রফিকুল ইসলাম (৬৮)গত শুক্রবার এশার নামাজ আদায় করে তাবলীগ জামাতের পরমার্শে অংশ গ্রহণ করেন।এ সময় একটি ফোন আসায় তিনি মসজিদ থেকে রেড়িয়ে যান।এর পর থেকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না তাকে। রোববার ১১ই অক্টোবর উপজেলার সোনায় ডাঙ্গা লাকবাড়ি রাস্তায় একটি ব্রীজের নিচ থেকে হাজী রফিকুলের বস্তাবন্ধী লাশ উদ্ধার করে আত্রাই থানা পুলিশ।

এদিকে একই দিনে সকালে ৮দিন পূর্বে বাড়ি থেকে নিখোঁজ হওয়া বাঁকা গ্রামের আব্দুর রহমানের অর্ধগলিত ভাসমান লাশ উপজেলার কচুয়া বীজ সংলগ্ন ডোবা থেকে উদ্ধার করা হয়। দুটি লাশ উদ্ধার হওয়ায় এলাকা জুড়ে আতংক বিরাজ করছে।আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন বলেন,হাজী রফিকুলকে হত্যা করে লাশ বস্তাবন্ধী অবস্থায় পানিতে ফেলে দেয়া হয় । এব্যাপারে আত্রাই থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে।খুব অল্প সময়ের মধোই হত্যাকান্ডে মোটিভ উদঘাটন এবং এর সাথে সম্পৃক্তদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে সমক্ষ হবেন বলে তিনি জানান।

এদিকে বাঁকা গ্রামের আব্দুর রহমান দেনা দায়ে নিজেই আত্মহত্যা করেছেন বলে পুলিশের ধারণা। উদ্ধার লাশ দুটি ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here