আত্রাইয়ে কথিত কিশোরগাংয়ের ছুরিকাঘাতে ব্যবসায়ি গুরুতর আহত

0
46

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার ভবানীপুর বাজার এলাকায় নিশায় আসক্ত কথিত কিশোরগাংয়ের হামলায় এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে। আহত ব্যবসায়ী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মুত্যর সঙ্গে পাঞ্জা লড়ছে। ঘটনা সুত্রে জানা গেছে উপজেলার ভবানীপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সুশান্ত কুমার (ঝন্টু) (৫৬) প্রতিদিনের নায় রবিবার রাত আনুমানিক সারে ৯ টার দিকে দোকানের বিক্রয় কৃত টাকা নিযে নিজ বাড়ি মির্জাপুরে যাবার সময় কালিদাস মালাকারের বাড়ি সামনে পৌছা মাত্রই তার পিছন দিক থেকে চাকু হাতে একজন এবং সামমনের দিকে থেকে একজন গতিরোধ করে পেটে চাকু মেরে টাকার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা চালায়।

আহত ব্যবসায়ীর চিৎকারে লোকজন এগিয়ে আসলে চাকু ও পায়ের জুতো ফেলিয়ে রেখে তারা পালিয়ে যায়। গুরুতর আহত ব্যবসায়ী সুশান্ত কুমার ঝন্টুকে রাতেই আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কা জনক দেখাই তাতক্ষনিক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বিষয়টি আত্রাই থানা পুলিশকে অবগত করিলে আত্রাই থানা পুলিশের এস,আই হরেন্দ্রনাথ ও এ,এস,আই নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনারস্থল পরিদর্শন করেন এবং সেখান হামলা কারীদের ফেলে যাওয়া একটি ধারালো চাকু ও একজোড়া জুতো উদ্ধার করেন।

এ বিষয়ে শাহাগোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবু জানান আমার পরিষদের পশ্চিমদিকে এবং মোহিনীর মোড় এলাকায় সন্ধ্যাকালে আড্ডাধারী কিছু ছেলে সেখানে আড্ডাবাজী করে এ বিষয়ে বিভিন্নজন আমাকে জানিয়েছেন। এলাকার একাধিক সুত্র জানাই নিশায় আসক্ত কিশোর বয়সি ছেলে পেলেরা সকাল সন্ধ্যায় মোহিনীর মোড় এলাকাজুড়ে আড্ডায় মেতে থাকে তারের এ আচরনে মানসম্মানের রক্ষাতে কেহ প্রতিবাত করতে সাহস পাইনা। আত্রাই থানার পুলিশের অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান আমাকে অবগত করা মাত্রই সেখানে পুলিশ পাঠিয়েছিলাম সেখান থেকে একটি চাকু ও একজোড়া জুতো উদ্ধার করা হয়েছে। অত্র এলাকায় কিশোরগাং আছে এটা আমার জানা নেই। তবে এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here