আত্রাই‌য়ে হিরোইন ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
112
আত্রাই‌য়ে হিরোইন ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আব্দুল মজিদ মল্লিক, নওগাঁ প্রতিনিধি : নওগাঁ আত্রাই উপজেলার ইসলামগাথী থেকে হিরোইন ইয়াবা সহ হারুন ও মাহবুব নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। বুধবার রাতে ইসলামগাথী সুইচ গেইট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। হারুন আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের রানীনগর গ্রামের কাজেম প্রামাণিকের ছেলে এবং মাহাবুর ইসলাম গাথি গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে।

আত্রাই থানার সাব-ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম বলেন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মাদকের একটি চালান নিয়ে দুইজন মাদক বিক্রয়ের জন্য ইসলামগাথী সুইচ গেট সংলগ্ন অবস্থান করছে। তাৎক্ষনিক সঙ্গীয় ফোর্সসহ তাদেরকে চ্যালেঞ্জ করে হিরোইন ও ইয়াবাসহ গ্রেপ্তার করি। হারুন ও মাহাবুর এলাকার চিহ্নিত মাদক কারবারি। আত্রাই থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন মাদক ব্যবসায়ী এবং সেবনকারী যত প্রভাবশালীই হোক না কেন তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে অপরাধীদের কোন ছাড় নাই।

তিনি আরো বলেন বুধবার বিকেলে পার-পাচুপুর থেকে সহিদ শেখ নামের এক গাজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। সে পার-পাচপুর গ্রামের আহাদ শেখের ছেলে। এ ব্যাপারে আত্রাই থানায় পৃথক দুটি মাদক মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here