আধুনিক ইউনিয়ন রূপান্তর করতে চান বেনজীর আহমেদ পলাশ

0
206
আধুনিক ইউনিয়ন রূপান্তর করতে চান বেনজীর আহমেদ পলাশ

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৯নং পোড়াদহ ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধুর আদর্শের অগ্রণী সৈনিক পোড়াদহ ইউনিয়নের বেনজীর আহমেদ পলাশ।

তিনি মিরপুর উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তার পিতা পোড়াদহ ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম লিয়াকত আলী দুই বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এবং তখনও তিনি আওয়ামীলীগের একনিষ্ট হিসেবে নেতৃত্ব দিয়েছেন। তৎকালীন সময়ে তিনি কুষ্টিয়া জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ছিলেন।যার ফলে কৃষক শ্রমিক ও মেহনতি আপামার জনতার জন্য নিরলসভাবে কাজ করেছেন।

তাঁর উত্তরসূরি হিসেবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেনজীর আহমেদ পলাশ এবারের নির্বাচনে অংশগ্রহণ করবেন।

অবশ্য আগামী স্থানীয় সরকার নির্বাচনে স্বচ্ছ ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে বলে যে মত দিয়েছেন আ’লীগ নেতৃবৃন্দ। যার ফলশ্রুতিতে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিজেকে মেলে ধরেছেন।

বেনজীর আহমেদ পলাশ বলেন, আমি আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম লিয়াকত আলী চেয়ারম্যান এর আদর্শ নিয়ে বড় হয়েছি। তার স্বপ্ন ছিল পোড়াদহ কে একটি আধুনিক ইউনিয়নে রূপান্তর করা। তারই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আমি আগামী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। সেক্ষেত্রে দল যদি আমাকে মনোনয়ন দেয় তখন আমি আমার নেতা জননেতা জনাব মাহবুবুল আলম হানিফ এমপির সহযোগিতায় এবং ইউনিয়নের সাধারণ মানুষকে সাথে নিয়ে একটি আধুনিক ইউনিয়ন করার জন্য কাজ করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here