আব্দুল হালিমের বিরুদ্ধে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে ভুক্তভোগী মহিলার সংবাদ সম্মেলন

0
3
আব্দুল হালিমের বিরুদ্ধে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে ভুক্তভোগী মহিলার সংবাদ সম্মেলন

মবু আহমেদ চৌধুরী, (কমলগঞ্জ)মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার পরিবহন শ্রমিক ইউনিয়ন ০০৪ এর সাধারণ সম্পাদক আব্দুল হালিম এর বিরুদ্ধে গত ১৪ অক্টোবর বিকালে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন আফরিন আক্তার নামীয় ভুুক্তভোগী এক নারী। লিখিত বক্তব্যে তিনি জানান মৌলভীবাজার অটো টেম্পু, মিশুক , সিএনজি, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ০০৪ এর সাধারণ সম্পাদক আব্দুল হালিম এর সাথে ভিকটিম এর স্বামীর গভীর সম্পর্ক থাকায় স্বামীর আচরণের ব্যাপারে তার কাছে বিচার প্রার্থী । তার স্বামী মোজাহিদ মিয়া দীর্ঘ দিন যাবৎ রুলি বেগম নামে এক মেয়ের সহিত অবৈধ সম্পর্ক গড়ে তোলেন এবং তাকে চরম অবহেলা পোষণ করে শারীরিক ও মানষিক নির্যাতন করিয়া আসিতেছে।

প্রতিদিন রাতের বেলা মদ , গাঁজা ইত্যাদি সেবন করিয়া তাকে নির্যাতনের মাত্রা দিন দিন বৃদ্ধি করতে থাকেন। বিষয়টি তিনি সমাধান করে দিবেন বলিয়া তার বাড়িতে যাইতে বলেন। কতেক স্বাক্ষীকে সাথে নিয়ে গত ০৭/১০/২০২০ ইং রোজ বুধবার রাতে তার বাড়িতে যান। তখন তিনি চা-নাস্তা আপ্যায়ন করান এবং ঘটনার বিবরন শোনেন। এর কিছু সময় অতিবাহিত হবার পর তিনি তার সাথে জরুরী কথা আছে বলিয়া ঘরের একটি রুমে নিয়ে গিয়ে ঝাপটা মারিয়া ধরেন। এ সময় তিনি চিৎকার দিতে চাইলে তার হাতে থাকা গামছা দ্বারা ভিকটিম এর মুখ বাঁধিয়া ফেলেন এবং শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করতে থাকেন। ধর্ষণ করার জন্য প্রস্তুতি থাকা অবস্থায় তার সাথে ভীষন ধস্তাধস্তির সময় মুখের বাঁধন সরে যায়। পূনরায় চিৎকার শুরু করলে তিনি এক পর্যায়ে বাঁশের লাঠি দিয়ে তাকে আঘাক করতে থাকেন।

এ সময় অন্যান্য লোকজন ভিকটিম আফরিন আক্তারকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ( রেজি নং : ৪৬৬৮২, তারিখ : ০৭/১০/২০২০ ইং ) চিকিৎসা করান। সর্বশেষ এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আদালতের বিজ্ঞঃ বিচারক ( জেলা ও দায়রা জজ ) নারী ও শিশু নির্যাতন দমন আইন – ২০০০ এর ৯(৪)(খ) ধারার দরখাস্তের সমর্থনে অভিযোগটি আমলে নিয়ে আগামী ০৭ কার্যদিবসের মধ্যে অনুসন্ধান প্রতিবেদন দাখিল করার জন্য উপজেলা আনসার ও ভি,ডি,পি কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here