আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

0
14
আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

মোঃইয়াসিন,সাভার প্রতিনিধি: সাভারে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন এর বার্ষিক বনভোজন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ মার্চ) সাভারের বিরুলিয়ার কৃষিবিদ ওয়েস্ট ভিউ’ পার্কে অ্যাসোসিয়েশন এর সকল সদস্যদের উপস্থিতিতে বার্ষিক বনভোজনের ও মিলনমেলার আয়োজন করা হয়। এদিন পার্কের মনোরম প্রাকৃতিক পরিবেশে আনন্দঘন মিলনমেলায় মেতেছিলেন সকলে।

দিনব্যাপী এ আয়োজনে ছোট-বড় সবাই বিভিন্ন ইভেন্টে অংশ নিয়ে বনভোজনটিকে প্রাণবন্ত করে তোলেন। খেলাধুলা ও বিভিন্ন আয়োজনে প্রাকৃতিক পরিবেশে সবাই হারিয়ে গিয়েছিল মুক্ত বিহঙ্গের মতো নতুন এক জগতের মাঝে।
২০১৯ সালের ২৬ জুলাই আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছিল আশুলিয়া গ্র্যাজুয়েট অ্যাসোসিয়েশন।ঢাকার জেলার আশুলিয়ার স্থায়ী বাসিন্দাদের মধ্যে শুধুমাত্র গ্র্যাজুয়েশন সম্পন্ন ব্যক্তিরাই এই সংগঠনের সদস্য হতে পারবে।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক এবং আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ফারুক হাসান তুহিন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের উদ্যোক্তা ও এ্যাডমিন প্যানেলের সদস্যদের উদ্দেশ্যে বলেন,সংগঠনকে গতিশীল করে সামনে দিকে এগিয়ে নেয়ার পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডে সকলকে অঅংশগ্রহণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। এমন একটি অনুষ্ঠানে আমন্ত্রন জানানোয় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একইসাথে তিনি নিজের ব্যক্তিগত পক্ষ থেকে সার্বিক সহযোগীতার প্রতশ্রুতি দিয়েছেন।

অনুষ্ঠানের সঞ্চালনা সহ সার্বিক সহযোগীতায় উক্ত সংগঠনের সিনিয়র সদস্য পুলিশ কর্মকর্তা মনসুর মানিকের প্রচেষ্টায় অনুষ্ঠানটি আরো প্রানবন্ত হয়ে উঠে।
এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা সদস্য দেওয়ান মজিবুর রহমান, মোহাম্মদ আলী সরকার প্রমুখ।

দুপুরের খাবারের পর মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here