আশুলিয়ায় ডিবি পরিচয়ে টাকা ছিনতাই

0
53
আশুলিয়ায় ডিবি পরিচয়ে টাকা ছিনতাই

মোঃইয়াসিন, সাভার(ঢাকা) প্রতিনিধি: ঢাকার অদূরে আশুলিয়ায় ডিবি পরিচয়ে পরিক্ষীত বালা(৩০) নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে মাইক্রোবাসে তুলে নিয়ে ২৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।এ সময় স্বর্ণ ব্যবসায়ীকে মারধর করে টাঙ্গাইলের মির্জাপুরের সড়কে ফেলে চলে যায় ছিনতাইকারীরা। তবে এ ঘটনায় এক ছিনতাইকারীকে হাতে নাতে আটক করে পুলিশে সোর্পাদ করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে আশুলিয়ায় বাড়ইপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আটক ছিনতাইকারীর নাম রিপন হাওলাদার (৪৫), প্রাথমিকভাবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, ওই ব্যবসায়ী তার দোকানের জন্য মালামাল ক্রয়ের উদ্দেশ্যে ঢাকার তাতীবাজার যাচ্ছিলেন। এসময় একটি মাইক্রোবাসে তার গতিরোধ করে। পরে গাড়ী থেকে ২ থেকে ৩ জন ব্যক্তি নেমে ডিবি পরিচয় দিয়ে গাড়িতে উঠতে বললে ভুক্তভোগী রাজী না হওয়ায় ধস্তাধস্তি হয়,এসময় স্থানীয়রা ছিনতাইকারীর সদস্য রিপনকে আটক করে গণধোলাই দিলে বাকিরা পালিয়ে যায়। তবে স্বর্ণ ব্যবসায়ী পরীক্ষিতকে গাড়িতে তুলে নিয়ে যায় এবং সাথে থাকা টাকা ছিনিয়ে নিয়ে টাঙ্গাইল – মির্জাপুরে সড়কের পাশে ফেলে যায়।

এদিকে খবর পেয়ে পুলিশ ছিনতাইকারী রিপনকে আটক করে আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। আশুলিয়া থানার উপ-পরিদর্শক ফজর আলী বলেন, ভুক্তভোগী পরিক্ষিতের দাবি তার ২৪ লাখ টাকা ছিনতাইকারীরা নিয়ে যায়। টাকা এখনো উদ্ধার করা সম্ভব হয় নি। তবে উদ্ধারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here