আশুলিয়ায় পোশাক শ্রমিককে এসিড নিক্ষেপ,প্রাক্তন স্বামী আটক

0
3
আশুলিয়ায় পোশাক শ্রমিককে এসিড নিক্ষেপ,প্রাক্তন স্বামী আটক

মোঃইয়াসিন,সাভার (ঢাকা) প্রতিনিধি: আশুলিয়ার জামগড়ায় দোলনা আক্তার রীমা নামের এক নারী পোশাক শ্রমীককে এসিড নিক্ষেপের অভিযোগে প্রাক্তন স্বামীকে গনধোলাই দিয়ে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

বুধবার (২ ডিসেম্বর) রাত ১০টার দিকে কারখানা থেকে বাসায় ফেরার পথে আশুলিয়ার জামগড়া এলাকায় তাকে এসিড নিক্ষেপ করা হয়। দোলনা আক্তার রিমা জামালপুর জেলার মেলান্দহ থানার দিলাল শেখের মেয়ে। ডিভোর্সের পরে সে আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস এন্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরি নেন। অভিযুক্ত রঞ্জু একই এলাকার বাসিন্দা। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, দোলনা আক্তার রিমা ও রঞ্জু গত দুই বছর আগে নিজেদের পছন্দে বিয়ে করে। পরে গত ৩ মাস আগে তাদের ডিভোর্স হলে রিমা আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস এন্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরি নেয়। বুধবার রাত ১০টার দিকে কারখানা থেকে বাসায় ফেরার পথে জামগড়া এলাকার পৌছালে সড়কের পাশে আগে থেকে উৎ পেতে থাকা রঞ্জু তাকে এসিড নিক্ষেপ করে।

এ সময় স্থানীয়রা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এতে রিমার চোখ, মুখ ও বুক এসিডে ঝলসে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়। বর্তমানে তার চিকিৎসা চলছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ইকবাল হোসেন জানান, অভিযুক্ত রঞ্জুকে আটক করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here