আশুলিয়া প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি জয়, সাধারণত সম্পাদক লিটন

0
42
আশুলিয়া প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি জয়,সাধারণত সম্পাদক লিটন

মোঃইয়াসিন, সাভার(ঢাকা) প্রতিনিধি: ঢাকার সাভারে সাংবাদিকদের প্রানের সংগঠন আশুলিয়া প্রেস ক্লাবের ৭ম দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।নির্বাচনে সময় টেলিভিশনের সাব ব্যুরো মোজাফফর হোসেন জয় সভাপতি ও এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার জহিরুল ইসলাম লিটন সাধারন সম্পাদক নির্বাচিত হন। রবিবার(০৩জানুয়ারী) সারাদিন বিপুল উৎসাহ উদ্দিপনায় ভোটারদের ভোট গ্রহন অনুষ্ঠানে সাভার ও আশুলিয়ায় কর্মরত সকল সাংবাদিক রাজনৈতিক ব্যাক্তিবর্গ ফলাফল জানার আশায় গভীর আগ্রহে অপেক্ষা রত ছিলো। সন্ধ্যায় সকল অপেক্ষার অবসান ঘটিয়ে প্রধান নির্বাচন কমিশনার চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার অপু ওহাব, নির্বাচন কমিশনার চ্যানেল আই’এর সাভার প্রতিনিধি জাকির হোসেন ও দৈনিক আজকালের রিপোর্টার মনিরুজ্জামান এ ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে সভাপতি পদে মোজাফফর হোসেন জয় ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেফালী খাতুন মিতু পেয়েছেন ১৫ ভোট।

সাধারণ সম্পাদক পদে জহিরুল ইসলাম লিটন ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খোকা মোহাম্মদ চৌধুরী পেয়েছেন ২১ ভোট। এছাড়া দৈনিক যুগান্তরের আশুলিয়া প্রতিনিধি মেহেদী হাসান মিঠু ২২ ভোট পেয়ে ও আলোকিত কন্ঠের সম্পাদক ও প্রকাশক মো. ওমর ফারুক ২০ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে ডেইলি অবজারভারের আমিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক মুক্ত খবরের ওবায়দুর রহমান লিটন, দপ্তর সম্পাদক পদে সময়ের কন্ঠস্বরের মনির মন্ডল, অর্থ সম্পাদক পদে দৈনিক জাগরণের তুহিন আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক জাতীয় অর্থনীতির মেহেদী হাসান মুন্সি, ক্রিড়া ও সাংস্কৃতিক পদে দৈনিক দিনকালের নজরুল ইসলাম মানিক, নির্বাহী সদস্য পদে আমাদের কন্ঠের জাহাঙ্গীর আলম রাজু, খবর বাংলাদেশের আজম সরকার ও এটিএন নিউজের জাহিদ হাসান শাকিল নির্বাচিত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here