ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে চেয়ারম্যানপুত্র পলাশ

0
57
ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে চেয়ারম্যানপুত্র পলাশ

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৯ নং পোড়াদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অন্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন একসময়ের জনপ্রিয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম লিয়াকত আলীর ছেলে বেনজীর আহমেদ পলাশ।

ইউনিয়নের বাসিন্দারা বলছেন- ক্লিন ইমেজের জন্য স্থানীয় মানুষের কাছে তুমুল জনপ্রিয় তিনি। তার বাবা যখন দুইবারের চেয়ারম্যান ছিলেন তখন অনেক উন্নয়ন মুলক কর্মকান্ড করেছে। পাশাপাশি তিনি সেসময় কৃষক লীগের সাধারণ সম্পাদক হওয়ার সুবাদে কৃষক-শ্রমিক-জনতার জন্য অনেক কাজ করে মানুষের ভালোবাসায় সিক্ত ছিলেন।

বেনজির আহমেদ পলাশ মিরপুর উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। দীর্ঘদিন রাজনীতি করলেও কারও সঙ্গে স্বার্থের দ্বন্দ্বে না জড়ানোয় সকলের পছন্দের প্রার্থী তিনি। বরং সবাইকে নিয়ে ইউনিয়নের উন্নয়নে বাবার পথ ধরেই দীর্ঘদিন ধরে নিঃস্বার্থভাবে কাজ করছেন তিনি।

স্থানীয় বাসিন্দারা জানান, দলমত নির্বিশেষে সব ধরনের মানুষের সাথে সুসম্পর্ক বেনজীর আহমেদ পলাশের। এলাকার মানুষের বিপদে পাশে থাকায় সবাই তাকে পছন্দ করেন। এলাকার মানুষই তাকে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করেছিলেন। ফলে সুষ্ঠু ভোট হলে পলাশ বিজয়ী হবেন বলে বিশ্বাস করেন তারা।

ইউপি নির্বাচন নিয়ে চেয়ারম্যান প্রার্থী বেনজির আহমেদ পলাশ বলেন, আমি দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যক্ষ করেছি। সেগুলো সমাধানে জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারনা পেয়েছি। নির্বাচিত হলে আমি পোড়াদহ বাসীকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, ইউনিয়নে অনেক সেবা আছে, যেগুলো স্থানীয় মানুষ জানেন না। ঠিকঠাক সেগুলো তাদের কাছে পৌঁছে দিলে তারা স্বাবলম্বী হতে পারবেন। আমি সেই সেবাগুলো তাদের বাড়িতে পৌঁছে দিতে চাই।

তবে তিনি বলেন, কুষ্টিয়ার উন্নয়নের রুপকার মাহবুব উল আলম হানিফ এমপি কল্যাণে কুষ্টিয়ায় যেভাবে উন্নয়ন হয়েছে তারই ধারাবাহিকতায় এবং এলাকার উন্নয়নের স্বার্থে অবশ্যই দল আমাকে মনোনয়ন দিলে আমি দলীয় প্রতীকে সকলকে সাথে নিয়ে নির্বাচন করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here