কুষ্টিয়ায় স্বপ্ন প্রয়াস যুব সংস্থার উদ্যোগে পথশিশুদের মাঝে ইফতার বিতরণ

0
3
ইফতার বিতরণ
কুষ্টিয়ায় স্বপ্ন প্রয়াস যুব সংস্থার উদ্যোগে পথশিশুদের মাঝে ইফতার বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার অন্যতম সামাজিক সংগঠন স্বপ্ন প্রয়াস যুব সংস্থার উদ্যোগে পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

ইফতার বিতরণ
কুষ্টিয়ায় স্বপ্ন প্রয়াস যুব সংস্থার উদ্যোগে পথশিশুদের মাঝে ইফতার বিতরণ

২৮ এপ্রিল বুধবার বিকালে শহরের আফু চেয়ারম্যান এর গলিতে (স্বপ্ন প্রয়াস যুব সংস্থার প্রধান কার্যলয়) এসব বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি সাদিক হাসান রহিদের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা, সম্মিলিত সামাজিক জোটের চেয়ারম্যান, দৈনিক কুষ্টিয়ার সম্পাদক বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান।

এসময় তিনি বলেন, স্বপ্ন প্রয়াস যুব সংস্থা একটি বেসরকারি সেচ্ছাসেবী সংগঠন। তারা নিজেরা নিজেদের জমানো টাকায় মানবতার কল্যাণে কাজ করে। অসুস্থ্যদের পাশে দাঁড়ায়, শীতার্থদের জন্য শীতবস্ত্র বিতরণ, অনাহারীর মুখে খাবার তুলে দেওয়ার মতো কাজও তারা করে থাকে। একই সাথে বাল্যবিয়ে রুখতে সাহসী ভুমিকাও পালন করেছে এই সংগঠন। আশা করি স্বপ্ন প্রয়াস যুব সংস্থা সামনে আরো ভালো ভালো কাজ করবে।

এসময় আলো সেচ্ছাসেবী পল্লী উন্নয়ন সংস্থার ফিল্ড এসোসিয়েট রিয়া আক্তার চাঁদনী ও কুষ্টিয়া পাবলিক স্কুলের প্রধান শিক্ষক শাহাবুদ্দীন শেখ। সংগঠনের সাধারণ সম্পাদক মেহেরাব হাসান মুশফিক,সহ-সভাপতি ফারসা নাহার নৌশি, তুষার ইমরান, উজ্জ্বল শেখ, তানজিল, রাহল,সাব্বির, চমক,ওমর,শোভন,রুপমা,রাব্বি,রবিন, ওমর,বিপাশা,আকাশ,সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি সাদিক হাসান রহিদ বলেন, আমরা বন্ধুরা মিলে একটু একটু করে সঞ্চয় করে রাখা অর্থ দিয়ে সমাজের বিভিন্ন ভালো কাজের সাথে সম্পৃক্ত থাকার চেষ্টা করি।ভবিষ্যতে আরও ভালোকিছু করতে সকলের সহযোগীতাও কামনা করেন।

প্রসঙ্গত, কুষ্টিয়ায় স্বপ্ন প্রয়াস যুব সংস্থা একটি সুন্দর সমাজ গড়ার প্রত্যয়ে, এবং একটি মানব কল্যাণমুখী সামাজিক সংগঠন হিসেবে দীর্ঘ ৩ বছর ধরে কাজ করে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here