উৎসাহ উদ্দীপনায় রূপগঞ্জে তারাব পৌর নির্বচনের মনোনয়নপত্র দাখিল

0
34
উৎসাহ উদ্দীপনায় রূপগঞ্জে তারাব পৌর নির্বচনের মনোনয়নপত্র দাখিল

রূপগঞ্জ প্রতিনিধি: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ২০ ডিসেম্বও শেষ হয়ে গেল তারাব পৌরসভার মনোনয়ন দাখিল কার্যক্রম। সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উপজেলার মুড়াপাড়া নির্বাচণ অফিসের অডিটরিয়ামে এ কার্যক্রম চলে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুশরাত জাহান, এসিল্যান্ড আফিফা খান, জেলা নির্বাচন অফিসার মতিয়ুর রহমান ও নির্বাচন অফিসার মাহবুব আলম।
প্রথমে মনোনয়নপত্র জমা দেন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকের সহধর্মীনি বর্তমান মেয়র হাছিনা গাজী। এরপর একে এক কাউন্সিলররা মনোনয়নপত্র জমা দেন। বিকেলে মনোনয়ন পত্র জমা দিতে আসেন বিএনপি প্রার্থী নাছির উদ্দিন।

তারাব পৌরসভাকে আরো এগিয়ে নিতে চান বলে মন্তব্য করেছেন তারাব পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মিসেস হাসিনা গাজী। রবিবার দুপুরে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিলের সময় সময় তিনি এ কথা বলেন। এসময় তিনি আরো বলেন, আমি মেয়র থাকাকালীন সময়ে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা গত ৫ বছরে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি আগামী ১৬ জানুয়ারী প্রধানমন্ত্রীর হাসিনার দেয়া নৌকা প্রতীকে মেয়র পদে নির্বাচন করবো। আমি নির্বাচিত হলে তারাব পৌরসভার কোন রাস্তাঘাট কাচাঁ থাকবে না। এছাড়া সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আরবান হেলথ কেয়ার নামে একটি প্রতিষ্ঠান চালু করা হয়েছে।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা নির্বাচনে মনোনয়ন জমা দিতে আসা বিএনপির মনোনীত প্রার্থী নাসির উদ্দিন সাংবাদিকদের সাথে আলাপকালে বলেন, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী প্রশাসনকে প্রভাবিত না করলে আমার জয় নিশ্চিত ” । । রবিবার বিকেলে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং মতিয়ুর রহমানের উপস্থিতিতে অফিসার মনোনয়ন জমা দেওয়ার সময় তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, গণতন্ত্র পূণরূদ্ধারের জন্য বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান আমাকে বিএনপির মনোনয়ন দিয়েছে। তারাব পৌরসভার নির্বাচনে আমি মাঠে থাকব লড়াই করে যাবো। আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন করবো। জেলা নির্বাচন অফিসার ও নির্বাচনের রিটার্নিং অফিসার মতিয়ুর রহমান বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরেপক্ষ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here