এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

0
38
এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশন টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে লাইট অফ হোপস ইয়ুথ ফাউন্ডেশনের সহোযোগিতায় বেদে পল্লী ও অসহায় দরিদ্রদের মাঝে ১৫০ জনকে কম্বল বিতরণ করা হয়েছে। মহান বিজয় দিবস উপলক্ষে বুধবার (১৬ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল শহরের চারাবাড়ি এলাকায় বেদে পল্লীতে এবং অসহায় দরিদ্রদের মাঝে ১৩০ জনকে ও বেদে পল্লীর ৩০টা পরিবারের সবাইকে শীতবস্ত্র, ১৩০ জন মানুষের ব্লাড গ্রুপিং, মেডিকেল চেকআপ করানো হয়েছে।

আর এসময় উপস্থিত ছিলেন- টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক ও এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের টাঙ্গাইল জেলা শাখার প্রধান উপদেষ্টা- হারুন অর রশিদ, এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি নূর হাশেম বাঁধন, সেন্ট্রাল কমিটির লজিস্টিক এন্ড সাপোর্টের সাধারণ সম্পাদক- সাকলাইন কাবির, এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি জান্নাতুল মাওয়া শ্যামন্তী, সহ-সভাপতি- এম আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক- শাহরিয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক- টি এ হাসান নিঝুম প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন- ইলিয়াস রহমত তাহসিন, ফাহিম আহমেদ, ফারিয়া আহমেদ ঐশ্বর্য, তানবীন রহমান, ফাইরুজ ফাতিন অর্ণব, তানজীনা জান্নাত, রিচি আফরিন, শাহরিয়ার রাহিম, মাসুম সিকদার, মুশফিক খানসহ আরও অনেকেই। এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি জান্নাতুল মাওয়া শ্যামন্তী বলেন, মাত্র ৬ মাসে টাঙ্গাইল জেলা শাখার পক্ষে থেকে এতো বড় একটি কাজ করা সম্ভব হয়েছে। প্রতিটি মানুষের সহোযোগিতায় আমরা এ কাজ সফলভাবে করতে পেরেছি। এভাবে মানুষ আমাদের পাশে থাকলে আমরা আরও অনেক সাহায্য করব অসহায় দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াবো ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here