কমলগঞ্জে থানা পুলিশের মাস্ক বিতরণ

0
50
কমলগঞ্জে থানা পুলিশের মাস্ক বিতরণ

মবু আহমেদ চৌধুরী, মৌলভীবাজার প্রতিনিধিঃ ‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ এই শ্লোগানে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় বাংলাদেশ পুলিশের উদ্যোগে মৌলভীবাজারের কমলগঞ্জে সচেতনতামূলক মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার সকাল ১১টার দিকে পৌর এলাকার ভানুগাছ বাজারসহ উপজেলার বিভিন্ন এলাকায় কমলগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে ৮ শতাধিক পথচারী ও সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, বাংলাদেশ পুলিশের উদ্যোগে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় সাধারণ মানুষকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণে কর্মসূচি হিসেবে কমলগঞ্জ থানার পক্ষ থেকে এ মাস্ক বিতরণ করা হয়। কর্মসূচিতে উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন কমলঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) মো: সোহেল রানা।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, কোভিড-১৯ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধিতে আইজিপির নির্দেশে দেশব্যাপী করোনা প্রতিরোধে বিশেষ উদ্ধুদ্ধকরন কর্মসুচীর অংশ হিসাবে কমলগঞ্জ থানা পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতা প্রচারনা করা হয়।

এ ধরণের কার্যক্রম চলমান থাকবে। তাছাড়া পর্যায়ক্রমে থানা পুলিশের পক্ষ থেকে উপজেলার প্রতিটি ইউনিয়নের সাধারণ মানুষদের মধ্যে মাস্ক বিতরণ করা হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here