কমলগঞ্জ উপজেলা তালামীযের ঈদে মিলাদুন্ননবী সাঃ মাহফিল সম্পন্ন।

কমলগঞ্জ উপজেলা তালামীযের ঈদে মিলাদুন্ননবী সাঃ মাহফিল সম্পন্ন।

মৌলভীবাজার জেলা প্রতিনিধি: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়া কমলগঞ্জ উপজেলা শাখার আয়োজনে ফ্রান্সে রাসুল সা. এর অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পবিত্র ঈদে মিলাদুন্নবী সা. উদযাপন উপলক্ষে ১৫/১১/২০২০ ইং তারিখে কমলগঞ্জ উপজেলা চৌমুহনীস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা এবং মুবারক র‍্যালী অনুষ্ঠিত। চৌমুহনীস্থ অডিটোরিয়ামে সকাল থেকে ‘মুবারক র‌্যালি’তে অংশগ্রহণের জন্য থানার প্রত্যন্ত অঞ্চল থেকে সর্বস্তরের ছাত্র-জনতা জমায়েত হন। সকাল ১০টা থেকে যুহরের পূর্ব পর্যন্ত প্রিয়নবী (সা.) এর জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। বাদ যোহর সহস্রাধিক মানুষের অংশগ্রহনে র‌্যালিতে প্রিয়নবী সা. এর শানে রচিত কালজয়ী নানা কবিতার শ্লোক অঙ্কিত রঙবেরঙের ফেস্টুন ও প্লেকার্ড হাতে নিয়ে আশিকে রাসূল ছাত্র-জনতা উপজেলা ও ভানুগাছ বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। কমলগঞ্জ উপজেলা তালামীযের সভাপতি এনামুল হক চৌধুরী তাওহীদ এর সভাপতিত্বে এবং উপজেলা তালামীযের সাধারণ সম্পাদক আব্দুর রকিব এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়ার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মোজতবা হাসান চৌধুরী নুমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা তালামীযের আহ্বায়ক এম.এ জলিল, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, জেলা তালামীযের সাবেক সাংগঠনিক সম্পাদক কাওছার আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি আব্দুল মুহাইমিন ফাহাদ, কমলগঞ্জ উপজেলা আল ইসলাহ এর সভাপতি মাঃ কাজী আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল ওয়াহাব, উপজেলা আল ইসলাহ সহ সভাপতি মুহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহমদ, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা ক্বারি সোসাইটির সভাপতি মাঃ সালেহ আহমদ, সাধারণ সম্পাদক মাঃ আবু বকর জিয়াব, সফাত আলী সিনিয়র ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাঃ আলাউদ্দীন, পৌর আল ইসলাহ এর সভাপতি মা. আব্দুল বাতেন, মাধবপুর ইউনিয়ন আল ইসলাহর সহ-সভাপতি মাওলানা আব্দুল আজিজ, উপজেলা তালামীযের সাবেক সভাপতি মাহমুদুর রহমান চৌধুরী, সাবেক সভাপতি এম এ শিহাব, শাহ জলিল, সাবেক সহ-সভাপতি হাঃ মঈনুল ইসলাম, সাবেক প্রশিক্ষণ সম্পাদক হাঃ সাজ্জাদুর রহমান।

পরিবহন শ্রমিক লীগের সভাপতি ও শিক্ষানুরাগী মোঃ হেলাল উদ্দিন, কাউন্সিলর আনোয়ার হোসেন,
কাউন্সিলর সৈয়দ জামাল হোসেন, সাবেক কাউন্সিলর মোঃমশাহিদ আলী, সাংবাদিক শাহীন মিয়া প্রমুখ।এছাড়াও অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলা তালামীযের দায়িত্বশীল, কলেজ, পৌর ও সকল ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ এবং সর্বস্তরের মুসলিম জনতা উপস্থিত ছিলেন। র‍্যালি শেষে অডিটোরিয়ামে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে