করোনার টিকা নিলেন আতাউর রহমান আতা

0
38

কুষ্টিয়া: করোনাভাইরাসের টিকা নিয়েছেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) কুষ্টিয়া সদর উপজেলা মিলনায়তনে করোনার টিকা গ্রহণ করেন তিনি।

টিকা নেওয়ার পর আতাউর রহমান আতা বলেন, গুজব উপেক্ষা করে মানুষ করোনাভাইরাসের টিকা নিচ্ছে। টিকা আসার পরে মানুষ নানা ধরনের গুজব ছড়িয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শিতার কারণে করোনায় আজ মৃত্যুর সংখ্যাও কমে এসেছে। তিনি বলেণ, কুষ্টিয়ায় সর্বপ্রথম আমাদের প্রিয় নেতা মাহবুব-উল আলম হানিফ এমপি এই টিকা নিয়ে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন।
ধীরে ধীরে গ্রাম পর্যায়েও এই টিকা দেওয়া হবে।
করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এই ভ্যাকসিন ভূমিকা রেখেছে বলেও তিনি জানান।

তিনি ছাড়াও তার সহধর্মীনি. সকল মুক্তিযোদ্ধাগণ, জেলা তাঁতীলীগের সভাপতি রুহুল আমিন, সাধারন সম্পাদক হারুন অর রশীদ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক করোনার টিকা নিয়েছেন।

এ সময় কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোবায়ের হোসেন চৌধুরী, সিভিল সার্জণ ডা: এএইচ আনোয়ারুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার বিষ্ণুপদ সাহা, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জেবুননেসা সবুজ, মহিলা বিষয়ক অফিসার মর্জিনা খাতুনসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভারতের সেরাম ইনস্টিটিউটের তৈরি অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার করোনাভাইরাসের টিকা দেওয়া হচ্ছে বাংলাদেশে। সবাইকে এই টিকার দুটি ডোজ নিতে হবে। গত ২৭ জানুয়ারি থেকে দেশে প্রথম করোনার টিকা দেওয়া শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কার্যক্রমের উদ্বোধন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here