কলাপাড়ায় মেয়রপ্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার নৌকা প্রতীক পাওয়ায় স্থানীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছাসহ অভ্যর্থনা প্রদান

0
1
কলাপাড়ায় মেয়রপ্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার নৌকা প্রতীক পাওয়ায় স্থানীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছাসহ অভ্যর্থনা প্রদান


মাসুম বিল্লাহ, কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধি: বিপুল চন্দ্র হাওলাদার গত ৩০ শে ডিসেম্বর ২০১৫ সনে ব্যাপক ভোটে নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে কলাপাড়া পৌরসভায় মেয়র পদে শুভ যাত্রা শুরু করেন। ২০২১ সালের পৌরনির্বাচনে মেয়রপ্রার্থী হিসেবে গত ১৪ ই জানুয়ারি আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের চূড়ান্ত সিদ্ধান্তর মাধ্যমে পুনরায় নৌকার চূড়ান্ত প্রার্থী হয়েছেন তিনি। নৌকা প্রতীক পাওয়ায় কলাপাড়া উপজেলা ও পৌরআওয়ামী লীগ এবং আওয়ামী অঙ্গসংগঠন, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দরা তার আগমনে বহর নিয়ে স্বাগতম জানায়।

সাবেক কলাপাড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সাবেক সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি এবং বর্তমানে কলাপাড়া পৌর কৃষকলীগের সভাপতি এসএম সৌরভ সিকদারের নেতৃত্বে কৃষকলীগের নেতৃবৃন্দরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় অন্যান্য নেতৃবৃন্দরাও তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়। সবশেষে সংক্ষিপ্ত পথসভা করে নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণের উদ্দেশ্যে বক্তব্য রাখেন নৌকা প্রতীকে মেয়র প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার।

বিপুল চন্দ্র হাওলাদার জানান, “বিগত পাঁচ বছরে কলাপাড়া পৌরবাসীকে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সহ শান্তিপূর্ণভাবে পৌরসভাকে পরিচালনা করতে পেরেছি। আগামী পাঁচ বছর কলাপাড়াবাসী যদি আমাকে আরেকবার সুযোগ দেন তাহলে কলাপাড়া পৌরসভা ও পৌরবাসীকে স্বপ্নের দারগোড়ায় পৌঁছাতে নিরলস ভাবে কাজ করে যাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here