কলাপাড়ায় আনোয়ার সিমেন্ট রিটেইলারস মিট অনুষ্ঠিত হয়েছে

0
14
কলাপাড়ায় আনোয়ার সিমেন্ট রিটেইলারস মিট অনুষ্ঠিত হয়েছে

মাসুম বিল্লাহ, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় আনোয়ার সিমেন্ট এর রিটেইলারদের নিয়ে রিটেইলারস মিট ২০২০ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে চায়না গার্ডেন রেস্তোরায় কলাপাড়া উপজেলার ৫০ জন রিটেইলারদের নিয়ে রিটেইলার মিট আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রযেক্টরের মাধ্যমে আনোয়ার সিমেন্ট গ্রুপের সকল অংঙ্গ প্রতিষ্ঠানের পরিচিতি ও কার্যপ্রণালী উপস্থিত সকলের সামনে তুলে ধরা হয়। বাজারের অন্যান্য সিমেন্টের তুলনায় আনোয়ার সিমেন্ট কেনো সেরা ও তাদের মধ্যকার পার্থক্য উপস্থাপন করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আনোয়ার সিমেন্টের বরিশাল জোনের সিনিয়র ম্যানেজার মহসীন মৃধা, এরিয়া ম্যানেজার মো.আসাদুজ্জামান, প্রডাক্ট ইঞ্জিনিয়ার রিফাত তানসিন ও আনোয়ার সিমেন্ট এর কলাপাড়া উপজেলা ডিলার রিমন শিকদার প্রমুখ। বক্তারা বলেন, আনোয়ার সিমেন্ট গ্রুপ প্রতিষ্ঠানটি ১৯৪৩ সালে যাত্রা শুরু করে অদ্যাবধি অত্যান্ত সুনামের সহিত ব্যবসায় পরিচালনা করে আসছে। আগামীতে এ প্রতিষ্ঠানটি ব্যবসায় জগতে আরোও পরিধি বিস্তার করতে পারে সেজন্য সকলের সহযোগীতা কামনা করেন। অনুষ্ঠান শেষে আনোয়ার সিমেন্ট গ্রুপের পক্ষ হতে উপস্থিত অতিথিদের জন্য জমকালো মধ্যান্ন ভোজের আয়োজন ও প্রত্যেকের হাতে উপহার তুলে দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here