কলাপাড়ায় ভাইয়া বাহিনীর বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন। মাসুম বিল্লাহ

0
3
কলাপাড়ায় ভাইয়া বাহিনীর বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন। মাসুম বিল্লাহ


কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু’র সন্ত্রাসী ভাইয়া বাহিনীর দ্বারা চাকামইয়া ইউনিয়নে তার স্ত্রী বিএনপি নেত্রী খাদিজা আক্তার এলিজা একের পর এক সন্ত্রাসী হামলা করে আসছে। ২৯ নবেম্বর চাঁদা না দেয়ায় বীর মুক্তিযোদ্ধা শাহ আলম হাওলাদার কে কুপিয়ে ও পিটিয়ে জখম করায় কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়। দায়ের কৃত মামলা তুলে নেয়ার হুমকি দিতে থাকে প্রতিদিন। এবং মামলাটি ভিন্ন খাদে প্রবাহীত করার জন্য গত ৪ ডিসেম্বর শুক্রবার শিমু’র পিতা সাবেক টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি সৈয়দ আক্তারুজ্জামান কোক্কা একটি সাংবাদিক সম্মেলন করেন । তার প্রতিবাদে শনিবার ৫ ডিসেম্বর দুপুরে কলাপাড়া রিপোর্টার্স ক্লাব হল রুমে সংবাদ সম্মেলন করেন বীর মুক্তিযোদ্ধা শাহ আলম হাওলাদারের পরিবার।

সংবাদ সম্মেলনে মোঃ ছগীর হোসেন বলেন,টিয়াখালী ইউনিয়ন চেয়াম্যান সৈয়দ মশিউর রহমান শিমু’র সন্ত্রাসী ভাইয়া বাহিনী মোঃআবির হোসেন, মোঃ রাসেল, মোঃ আরিফ, মো জুলহাস মোল্লা,মোঃ মাইনুল ইসলাসহ ২০/২৫ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়া বীর মুক্তিযোদ্ধা শাহ আলম হাওলাদারের বাড়িতে ও বিসমিল্লাহ্ ব্রীক ফিল্ডে হামলা চালায় তার ফুফু আকলিমা বেগমসহ আমাদের কে মামলা তুলিয়া নেয়ার জন্য হুমকি দেয়। এবং ২৯.১০.২০২০ তারিখে আমার ভাই সাইফুল ইসলাম সোহেল কে কুপিয়ে জখম করার কারনে মোঃ মিরাজসহ ১০ জনের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি মামলা করি। এ মামলা করার পর ভাইয়া বাহিনী আমার বাড়ি গিয়ে আমার বাবাকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় এবং মামলা প্রত্যাহারের জন্য জীবন নাশের হুমকি প্রদান করেন।

দীর্ঘদিন ধরে ওই চক্রটি টিয়াখালী ইউনিয়নে মাদক বিক্রি ও মাদক সেবন করে মটর সাইকেল শোডাউন দিয়ে স্কুলগামী ছাত্রীদের কুপ্রস্তাব ও সাধারণ মানুষের উপর অনৈতিক অত্যাচার সহ নানা অপকর্মে লিপ্ত রয়েছে। টিয়াখালী ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু’র স্ত্রী বিএনপি নেত্রী খাদিজা আক্তার এলিজাকে দিয়ে আসন্ন চাকামইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন করাবে বলে এলিজার নেতৃতে¦ যারা না চলবে তাদেরকে তার লালিত পালিত সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রতিদিন নির্যাতন করছে সাধারণ মানুষদের। এই অন্যায় অত্যাচার জুলুম থেকে মুক্তি চায় চাকামইয়া ইউনিয়নের মানুষ। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক চাকামইয়া ইউনিয়ন আওয়ামীলীগ আঃ বারেক হাওলাদার, ইউনিয়ন কৃষকলীগ সভাপতি মিজানুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও বর্তমান ইউপি সদস্য আল আমিন হাওলাদার, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ফারুক হোসেন, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here