কলাপাড়ায় স্কুল ছাত্রী অপহরনের দুই ঘন্টা পর উদ্ধার

0
66

মাসুম বিল্লাহ, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের নবম শ্রেনীর ছাত্রী মোসা.তামান্না আক্তার (১৫) কে অপহরনের দুই ঘন্টা পর উদ্ধার করেছে কলাপাড়া থানা পুলিশ। ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত ৮ টার সময় উপজেলার বালিয়াতলী ইউনিয়নের পোলঘাটা বাজার থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় অপহৃত ছাত্রীর পিতা মো.সিদ্দিকুর রহমান বাদী হয়ে অপহরনকারী মিরাজ সর্দার (২৮) কে আসামী করে ২৪ ফেব্রুযারি বুধবার কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ অপহরনকারীকে গ্রেফতার করেছেন। অপহরনকারী মিরাজ সর্দার পার্শ্ববর্তী মিঠাগঞ্জ ইউনিয়নের লেমুপাড়া এলাকার মো.শাহআলী সর্দারের ছেলে ।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো.আলামিন জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬ টার সময় তামান্না তার পিতার দোকান থেকে বাড়ী যাওয়ার সময় পথিমধ্যে তাকে মুখ চেপে অপহরন করে নেয় মিরাজ সর্দার। ঘটনাটি জানা জানি হলে তামান্নার পিতা ত্রিপল নাইন নম্বর ফোন করে বিষয়টি জানায়। কিছুক্ষন পরে পুলিশ এসে তামান্নাকে উদ্ধার করে অপহরনকারী মিরাজক গ্রেফতার করে।

তামান্না স্হানীয় তুলাতলী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী । তার বাড়ী উপজেলার বালিয়াতলী ইউনিয়নের রিফিউজি পাড়ায় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here