কুমারখালীতে ৯ মাদকসেবীর কারাদণ্ড

0
11

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে মাদকসেবনের অপরাধে ৯ যুবককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে উপজেলার এলংগী, দুর্গাপুর,ছেউরিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান।

কারাদণ্ড প্রাপ্তরা হলেন -উপজেলার দুর্গাপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে গালিব আশরাফী সেতু (৩০) ও মৃত জামাল মিয়া’র ছেলে আরিফুল মিয়া (২১), এলংগীপাড়ার আব্দুল গনী’র ছেলে সুলতানুল আরেফীন সোয়াদ (১৯), আতিয়ার রহমানের ছেলে আরিফুল ইসলাম আরিফ (২৩) ও জামাল উদ্দীনের ছেলে সোহাগ পারভেজ বিশাল (২১), ছেউরিয়া বিশ্বাস পাড়ার সিরাজ মালিথার ছেলে মোঃ রশিদ (২০), কুষ্টিয়ার হরিশংকরপুরের নাসির উদ্দিনের ছেলে রনি ইসলাম (২৪) ও আড়ুয়াপাড়া’র আব্দুল মজিদের ছেলে আব্দুল হামিদ (৩৩) এবং ঝিনাইদহ জেলার তেলটুপি গ্রামের ইমন হোসেন (২৪)।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকসেবনের অপরাধে একজনকে পাঁচ মাস পনের দিন, পাঁচজনকে চার মাস দশ দিন এবং তিনজনকে তিন মাস সাত দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে উপজেলা প্রশাসন জিরো টলারেন্স।যেকোন উপায়ে মাদক নির্মূল করা হবে।মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

অভিযানে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান সহ সঙ্গীয় ফোর্স সহযোগীতা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here