বদলগাছীতে নিখোঁজের ৪ মাস পর স্কুল ছাত্র উদ্ধার

0
3
কুল ছাত্র উদ্ধার
বদলগাছীতে নিখোঁজের ৪ মাস পর স্কুল ছাত্র উদ্ধার

খালিদ হোসেন মিলু, বদলগাছী(নওগাঁ) প্রতিনিধি নওগাঁর বদলগাছীতে নিখোঁজের ৪ মাস পর স্কুল ছাত্রকে উদ্ধার করেছে থানা পুলিশ। জানা যায়, উপজেলার মিঠাপুর ইউপির পাঁড়োরা গ্রামের আমিনুর ইসলামের ছেলে মিঠাপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।

কুল ছাত্র উদ্ধার
বদলগাছীতে নিখোঁজের ৪ মাস পর স্কুল ছাত্র উদ্ধার

গত ৩০ জানুয়ারি বিকাল আনুমানিক ৫টায় দিকে ক্রিকেট খেলার উদ্দেশ্য বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এব্যাপারে স্কুল ছাত্র সিহাবের বাবা বাদী হয়ে গত ৫ ফেব্রুয়ারি তারিখে বদলগাছী থানায় একটি সাধারণ ডাইরি করেন। যার নং ১৯৪ তারিখ ৫/২/২১। নিখোঁজের ৪ মাস পার ঢাকা ফার্মগেটের একটি মুদির দোকান থেকে স্কুল ছাত্রকে উদ্ধার করে পুলিশ।

সরজমিনে সিহাবের মা সাথী বেগম বলেন, আমার ছেলে সিহাব(১৫) নিখোঁজ হওয়ার পর বিভিন্ন জায়গায় খোঁজাখোজীর করি ও কোন খবর পাওয়া যায়নি। পুলিশ চেষ্টা করে গত ২৭ এপ্রিল উদ্ধার করে আমার কাছে দিয়েছে।

তদন্তকারী কর্মকর্তা এস আই আরশাফ আলী বলেন, আমি দেশের ৬৪ জেলায় বেতার র্বাতা পাঠিয়ে ছিলাম এবং তথ্য উদঘাটনের চেষ্টা করি। বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুল ইসলাম বলেন, জিডি হওয়ার পর বিষয়টি উদঘাটনের জন্য বদলগাছী থানা পুলিশ ও নওগাঁ জেলা পুলিশ সুপার সার্বিক তত্বাবধানে তথ্যপ্রযুক্তির সহায়তায় ব্যাপক তৎপরতা ছিল জন্যই উদ্ধার করা সম্ভব হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here