কুষ্টিয়ার ডিসির হাতে ১ লাখ টাকার চেক দিলেন মোবাইল ডিস্ট্রিবিউশন এসোসিয়েশন ও পরিবেশক সমিতি

0
481
Add title কুষ্টিয়ার ডিসির হাতে ১ লাখ টাকার চেক দিলেন মোবাইল ডিস্ট্রিবিউশন এসোসিয়েশন ও পরিবেশক সমিতি

কুষ্টিয়া প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে কুষ্টিয়া জেলা পরিবেশক সমিতি ও কুষ্টিয়া মোবাইল ডিস্ট্রিবিউশন এসোসিয়েশনের পক্ষ থেকে জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকার চেক প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ওবায়দুর রহমানের হাতে এ চেক তুলে দেওয়া হয়।

এসময় কুষ্টিয়া জেলা পরিবেশক সমিতির সভাপতি জিয়াদুল হক, কুষ্টিয়া মোবাইল ডিস্ট্রিবিউশন এসোসিয়েশনের সভাপতি ও কুষ্টিয়া জেলা পরিবেশক সমিতির জেনারেল সেক্রেটারি অজয় সুরেকা, কুষ্টিয়া মোবাইল ডিস্ট্রিবিউশন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহসানুল হক আদলু ও সহসভাপতি এমএম রোকনুজ্জামান নান্টু উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া মোবাইল ডিস্ট্রিবিউশন এসোসিয়েশনের সভাপতি ও কুষ্টিয়া জেলা পরিবেশক সমিতির জেনারেল সেক্রেটারি অজয় সুরেকা বলেন, সারা দেশে অচলাবস্থা বিরাজ করায় কাজে বের হতে পারছেনা দিনমজুরেরা। কর্মহীন হয়ে পড়েছে মানুষ। কাজের অভাবে ঘরে বসে না খেয়ে থাকতে হচ্ছে পুরো পরিবার। এমন বৈশ্বিক এই বিপর্যয়ের কঠিন পরিস্থিতিতে বর্তমান দেশ ব্যাপি করোনা ভাইরাসের ভয়াল আক্রমণে কর্মজীবী মানুষ হঠাৎ কর্মহীন হয়ে পড়ার কারনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সদর আসনের সংসদ সদস্য, কুষ্টিয়ার উন্নয়নের রূপকার মাহবুব-উল-আলম হানিফের ঐকান্তিক প্রচেষ্টায় সাড়া দিয়ে কুষ্টিয়া জেলা পরিবেশক সমিতি ও কুষ্টিয়া মোবাইল ডিস্ট্রিবিউশন এসোসিয়েশন তাদের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। দৈনিক বার্তা ২৪ / ০৬ এপ্রিল ২০২০ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here