কুষ্টিয়া জেলার ওলামাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা

0
33
কুষ্টিয়া জেলার ওলামাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা

কুষ্টিয়া প্রতিনিধি: বৃহত্তর কুষ্টিয়া জেলার অত্যন্ত জনপ্রিয় একজন আলেম আলেমেদ্বীন সংগঠক ও আলোচক বড় আইলচারা বালক বালিকা মাদ্রাসার পরিচালক ও বহু গ্রন্থ প্রণেতা মুফতি আব্দুল হামিদ সাহেবের বিরুদ্ধে সম্প্রতি একদল কুচক্রী মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা রাজনৈতিক ফায়দা হাসিল ও জনগণের মাঝে বিভ্রান্তি তৈরি এবং স্থানীয় প্রশাসন ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য তারা গভীর ষড়যন্ত্রের জাল বিস্তার করেছে। এসবের বিরুদ্ধে বড় আইলচারা বালক বালিকা মাদরাসা প্রাঙ্গণে কুষ্টিয়া জেলা ওলামারা তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা করেছেন।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বৃহত্তর কুষ্টিয়া জেলা ওলামা পরিষদের প্রধান উপদেষ্টা মাওলানা ফিরোজ আলম, মাওঃ শামসুল হক, মুহতামিম আল্লার দরগা মাদ্রাসা, মাওলানা ইব্রাহিম হোসাইন কাসেমী, মুহতামিম, স্বরুপদাহ মাদ্রাসা, মাওলানা লিয়াকত, হাফেজ মাওলানা আবু দাউদ, মুহতামিম আশরাফুল উলুম মাদ্রাসা, মুফতি রেজাউল করিম, মহাসচিব বৃহত্তর কুষ্টিয়া জেলা ওলামা পরিষদ, মুফতি মাওলানা আব্দুল মতিন মুহতামিম ফজলুল উলুম মাদ্রাসা মাওলানা আব্দুল খালেক ক্যাশিয়ার ওলামা পরিষদ কুষ্টিয়া, মাওলানা আব্দুল হাকিম প্রচার ও প্রকাশনা সম্পাদক ওলামা পরিষদ কুষ্টিয়া মাওলানা ইলিয়াস শাহ সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক ওলামা পরিষদ কুষ্টিয়া মোহাম্মদ আরিফুজ্জামান সরকারি সাংগঠনিক সম্পাদক ওলামা পরিষদ কুষ্টিয়া আশরাফ উদ্দিন সাহেব হাফেজ মাওলানা আবুল খায়ের মুহতামিম ওয়াজেদ আলী মাদ্রাসা হাফেজ তরিকুল ইসলাম মুহতামিম দারুল উলুম মাদ্রাসা কুষ্টিয়ামুফতি আব্দুর রউফ সাহেব দারুস সুন্নাহ মাদ্রাসা ভেড়ামারা মাওলানা মুফতি দেলোয়ার হোসেন সভাপতি কুমারখালী থানা ওলামা পরিষদ মাওলানা আব্দুল মালেক সেক্রেটারি কুমারখালী ওলামা পরিষদ মাওলানা ফারুক হোসাইনসহ ওলামায়ে কেরামের প্রায় ৫ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

আলেম-ওলামা ও তৌহিদি জনতাকে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা করছে। এলাকায় শান্তি-শৃঙ্খলা ও পারস্পারিক ঐক্য বিনষ্টের চেষ্টা চালাচ্ছে। এবং অত্র এলাকায় ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান বড় আইলচারা বালক বালিকা মাদরাসা ধ্বংসের ও হীন প্রচেষ্টা অব্যাহত রেখেছে। এই ধরনের অপতৎপরতা থেকে সংশ্লিষ্ট সবাইকে বিরত থাকার জন্য আহবান জানিয়েছেন প্রতিবাদ সভায়। একই সাথে মুফতি আব্দুল হামিদকে যথাযথ মর্যাদা ও দায়িত্ব পালনে অব্যাহত রাখতে জোর দাবী জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here