কুষ্টিয়ার ভবানীপুরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত, আহত ১০

0
1
সংঘর্ষে একজন নিহত, আহত ১০

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদরের ভবানীপুরে দুই পক্ষের গ্রাম্য কাইজ্যায় মো. ফরিদ (৪৫) নামের একজন নিহত হয়েছেন। আজ ভোর ৫টার দিকে গ্রামের দক্ষিণপাড়া মসজিদের কাছে কাইজ্যা হয়।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র কয়েকদিন ধরেই সেখানে উত্তেজনা বিরাজ করছিল। ছোটখাটো মারামারির ঘটনাও ঘটে। পুলিশ দুই পক্ষের সঙ্গে কথা বলে সমাধান করেও দিয়ে আসে- ঘটনাস্থল থেকে বলছিলেন কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান তালুকদার। ঘটনাস্থলে র‌্যাব, থানা পুলিশ, ডিবি পুলিশ ও পুলিশ লাইন থেকে আলাদা আলাদা ফোর্স গিয়ে নিয়ন্ত্রণে নিয়েছে।

ঘটনার সূত্রপাত দুই চাচাতো ভাই সরোয়ার এবং রাশিদুলের মধ্যে মোবাইল ফোনে কথা রেকর্ড নিয়ে। সিঙ্গাপুর ফেরত সরোয়ারকে দুই সপ্তাহ আগে মারধর করে রাশিদুলের লোকজন। এরপর এ নিয়ে পার্শবর্তী রাতুলপাড়া গ্রাম মিলে দল গঠন হয়। সরোয়ারের পক্ষে দাড়ান বাদশা ব্যাপারী ও রিজা মণ্ডলের লোকজন। আর রাশিদুলের পক্ষে লাবু শকাতি ও রহিদুলের লোকজন। দুই দিন আগে রিজা মণ্ডলের ছেলেকে মারধর করে প্রতিপক্ষ।

এর জের ধরে শনিবার ভোররাতে দুই পক্ষ কাইজ্যায় লিপ্ত হয়। বাড়ি-ঘর ভাঙচুরও হয়। সেখানে রহিদুলের লোক মো. ফরিদ (৪৫) নিহত হন। আহত কয়েকজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ দ্রুত না গেলে আরো বড় ঘটনা ঘটার আশঙ্কা ছিলো বলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here