কুষ্টিয়ায় ইয়ং টাইগার অনুর্ধ-১৮ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগীতা শুরু

0
18
কুষ্টিয়ায় ইয়ং টাইগার অনুর্ধ-১৮ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগীতা শুরু

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ায় ইয়ং টাইগার অনুর্ধ-১৮ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগীতা ২০২০-২০২১ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে কুষ্টিয়ার শেখ কামাল ষ্টেডিয়ামে এ প্রতিযোগীতার উদ্বোধন করেন কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় কুষ্টিয়া জেলা ক্রিড়া সংস্থা এর আয়োজন করে।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম, কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. অনুপ কুমার নন্দী, সহ-সভাপতি জহুরুল হক চৌধুরী রনজু ও মোঃ মকবুল হোসেন লাবলুসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, খেলাধূলা “শিশুদের সুস্থ মানসিক বিকাশ,মননশীলতা, সৃজনশীলতা, কল্পনাশক্তিসহ কর্মদক্ষতা বৃদ্ধি করে। এছাড়া সুন্দর শারীরিক গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। জীবন সংগ্রামে খেলাধুলা ই পারে মানুষ কে উপযুক্ত করে গড়ে তুলতে। তাই খেলাধুলা এর ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ।

কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম বলেন, অসীম শক্তি’র সন্ধান পেতে হলে শরীরচর্চা তথা খেলাধুলা করে জীবন সংগ্রামে অভ্যস্ত হতে হতে হবে। পরাজয় বরণ করে নতুন উদ্যমে এগিয়ে আসুন। তাহলেই আপনি অসীম শক্তির সন্ধান পাবেন। তাই ছোটবেলা থেকেই খেলাধুলা করে শরীরের প্রতিটি অংশকে সতেজ রাখাটা খুবই দরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here