কুষ্টিয়ায় কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
2
কুষ্টিয়ায় কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুষ্টিয়া অফিস: কুষ্টিয়ায় কালের কণ্ঠের ১১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে কেক কাটা এবং শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।রবিবার (১০ জানুয়ারি) সকালে কুষ্টিয়ার ছয় রাস্তা মোড়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

সচেতন নাগরিক কমিটির (সনাক) জেলা কমিটির সভাপতি, জেলা মুক্তিযুদ্ধ কমান্ডার আলহাজ্ব রফিকুল আলম টুকুর সভাপতিত্বে ও কালের কণ্ঠের কুষ্টিয়ার ষ্টাফ রিপোর্টার তারিকুল হক তারিকের সঞ্চালনায় এসময় কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, কুষ্টিয়া ট্রাফিক পুলিশ বিভাগের টিআই মোহাম্মদ জুবায়েদ, সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহজাহান, ইত্তেফাকের কুষ্টিয়া জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান মঞ্জু, এলজিএসপি প্রকল্পের কর্মকর্তা আরিফুল ইসলাম, টিআইবি কুষ্টিয়ার প্রোগ্রাম ম্যানেজার আব্দুর রহমান, রোটারি ক্লাব অব কুষ্টিয়ার সাবেক সেক্রেটারি রাসেল পারভেজ, কালের কণ্ঠের শুভসংঘের সাধারণ সম্পাদক শম্পা আফরিন, সহসভাপতি সুমাইয়া ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুমাইয়া খাতুন, প্রচার সম্পাদক এসএম জামাল, সাংস্কৃতিক সম্পাদক জুথিকা রানী দাস, মামুনঅর রশীদ, সুমন আলী ও অন্তু বিশ্বাস, শিল্পী ও রাজিয়াসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

পরে অর্ধশতাধিক অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র তুলে দেন অতিথিরা। ‘আংশিক নয়, পুরো সত্য’ স্লোগানে ২০১০ সালের ১০ জানুয়ারি আত্মপ্রকাশ করে দৈনিক কালের কণ্ঠ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here