কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র প্রতিষ্ঠাতা ড. ওয়াজেদ মিয়া’র জন্মদিন পালিত

0
13
কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র প্রতিষ্ঠাতা ড. ওয়াজেদ মিয়া’র জন্মদিন পালিত

প্রিতম মজুমদার, কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র প্রতিষ্ঠাতা আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া’র ৭৯তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কাটা হয়।

সংগঠনের সভাপতি অধ্যক্ষ মোফাজ্জেল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুনীল কুমার চক্রবর্তী’র পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মৃনাল কান্তি সাহা, সহ-সভাপতি মোঃ শরীফুল আলম সিদ্দিক কচি, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান জামিল খান বাবু, কার্যনির্বাহী সদস্য প্রিতম মজুমদার, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া সদর উপজেলা শাখার সভাপতি হারুন অর রশিদ, সহ-সভাপতি মারুফ সিদ্দিকী, সাধারণ সম্পাদক কাজী মনির আহমেদ, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া পৌর শাখার উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা এজাজ আহমেদ, সভাপতি কবি শ্যামলী ইসলাম, সহ-সভাপতি শামসুন নাহার, সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন কুমার কর্মকার, যুগ্ম-সাধারণ সম্পাদক রাজন আহমেদ, সাংগঠনিক সম্পাদক প্রতাপ কুমার শর্মা, ছাত্রলীগ নেতা রাজীব আহমেদ, মোঃ সজীব হোসেন প্রমুখ।

বক্তাগণ বলেন ড. ওয়াজেদ মিয়া একজন নির্লোভ মানুষ ছিলেন। তিনি সারাজীবন মানুষের সেবায় নিয়োজিত থেকেছেন। ক্ষমতার কেন্দ্রবিন্দুতে অবস্থান করেও তিনি অতি সাধারণ জীবনযাপন করতেন। তার পরোপকারী জীবন থেকে শিক্ষা নিয়ে আমাদের সকলেরই মানবকল্যাণে নিয়োজিত থাকা উচিত।

আলোচনা শেষে কেক কাটা হয়। সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সমাজের সুধীজনরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here