কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে খামারের শ্রমিকের মৃত্যু

0
2
কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে খামারের শ্রমিকের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া শহরে একটি মুরগি খামারে বিদ্যুৎবাহী নিরাপত্তা বেষ্টনীতে স্পৃষ্ট হয়ে এক নারী শ্রমিকের প্রাণ গেছে। মঙ্গলবার বাড়াদি মন্ডলপাড়ায় এই ঘটনা ঘটে বলে কুষ্টিয়া মডেল থানার ওসি মো. কামরুজ্জামান জানান। নিহত নুরজাহান (৩৫) এই এলাকার বাসিন্দা আবেদ আলীর মেয়ে। স্থানীয়রা জানান, কুষ্টিয়া পৌরসভায় কর্মরত সার্ভেয়ার আব্দুল মান্নান ও তার বন্ধু হেলাল ১০-১২ বছর ধরে এখানে মুরগির খামার করে ব্যবসা করেন। খামারের চারদিকে নিরাপত্তা রেষ্টনী হিসেবে বিদ্যুতের তার দিয়ে মোড়ানো থাকে। রাতেই ওই তার বিদ্যুতের সংযোগ দিয়ে রাখা হয়।

কুষ্টিয়া মডেল থানার এসআই লিপন সরকার জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার সকাল ১০টার দিকে খামারে কাজ করতে শ্রমিক নূরজাহান ভিতরে প্রবেশের সময় বিদ্যুৎবাহী তারে জড়িয়ে যান এবং এতে তার মৃত্যু হয়।এসআই লিপন বলেন, খামারটির মালিক কুষ্টিয়া পৌরসভায় কর্মরত সার্ভেয়ার আব্দুল মান্নান। এটি সার্বক্ষণিক পরিচালনা করেন তার বন্ধু হেলাল। এখানে নিরাপত্তা বেষ্টনীতে ‘অবৈধভাবে’ বিদ্যুতের সংযোগ দিয়ে রাখার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, সংবাদ পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। অবৈধভাবে নিরাপত্তা বেষ্টনীতে বিদ্যুতের সংযোগ দেওয়ার কারণে এই মৃত্যু হয়ে থাকলে হত্যা মামলা হবে এবং দোষীকে গ্রেপ্তার হবে। এই বিষয়ে কথা বলতে খামারের মালিক আব্দুল মান্নানের মোবাইলে ফোন করে বন্ধ পাওয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here