কুষ্টিয়ায় মেধা’র ব্যবস্থাপনায় স্কুল শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সহায়তা প্রদান

0
1
কুষ্টিয়ায় মেধা'র ব্যবস্থাপনায় স্কুল শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সহায়তা প্রদান

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় মেধা’র ব্যবস্থাপনায় মেধার সহায়তা প্রাপ্ত স্কুল শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে মেধা’র কার্যালয়ে ৪০ জন শিক্ষার্থীদের মাঝে এসব শিক্ষা উপকরণগুলো প্রদান করা হয়।

মেধা‘র সদস্য সচিব শামীম আহমেদের সভাপতিত্বে এসময় মেধা’র সহসভাপতি শাহনেওয়াজ আনসারী মনজু, নির্বাহী সদস্য আব্দুল মান্নান বিদ্যুত, মনজুর রহমান মনু, এহসান আনোয়ার বুলবুল উপস্থিত ছিলেন।
কুষ্টিয়ার মেধা একটি বাস্তবমুখি সামাজিক সংগঠন উল্লেখ করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে মেধা’র সহসভাপতি শাহনেওয়াজ আনসারী মনজু বলেন-সমাজের প্রতি তোমাদের অনেক দায়িত্ব রয়েছে।উপযুক্ত মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হয়ে দেশ মাতৃকায় নিজেদের বিলিয়ে দিয়ে দেশের একজন সুনাগরিকের ভুমিকা পালন করবা তবেই আমাদের সকল প্রচেষ্টা সফল হবে।

প্রসঙ্গত, কুষ্টিয়ার মেধা একটি বাস্তবমুখি সামাজিক সংগঠন। এ সংগঠনের মাধ্যমে যে সব কর্মকান্ড পরিচালিত হয়ে আসছে তা জেলার শিক্ষা বিস্তারে ব্যাপক ভুমিকা রেখে যাচ্ছে। মেধার মাধ্যমে এ অঞ্চলের বিপুল সংখ্যক মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীরা দীর্ঘদিন ধরে উপকৃত হয়ে আসছে যা আমাদের দেশের জন্য অনুকরনীয় হয়ে থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here