কুষ্টিয়া জেলা তাতীলীগের কমিটি গঠন রুহুল আমিন সভাপতি ও হারুন অর রশীদ সম্পাদক

0
3
কুষ্টিয়া জেলা তাতীলীগের কমিটি গঠন রুহুল আমিন সভাপতি/ হারুন অর রশীদ সম্পাদক


সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশ তাতীলীগ কুষ্টিয়া জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে রুহুল আমিনকে সভাপতি ও হারুন অর রশীদ কে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

বাংলাদেশ তাঁতীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ শওকত আলী ও সাধারণ সম্পাদক শ্রী খগেন্দ্র চন্দ্র দেবনাথ স্বাক্ষরিত এই কমিটি গতকাল তাদের হাতে তুলে দেন।

এসময় তাঁতীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট নিজামুল হক চুন্নুসহ কুষ্টিয়া জেলা তাঁতীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কমিটিতে সারোয়ার হোসেনকে সিনিয়র সহসভাপতি, গোলাম মোহাম্মদ, শহিদুল ইসলাম, শরীফুল ইসলাম, আজমল হক, শফিউল আলম, বীর মুক্তিযোদ্ধা আবু হায়াৎ, মোঃ নূরুল ইসলাম সহ-সভাপতি, মোঃ বিপুল হোসেন ও স্মৃতিকণা রানী বিশ্বাসকে যুগ্মসাধারণ সম্পাদক, আবু হাসান লিটন, খান শামিম রেজা, নাসিম হোসেন, মোমিনুল ইসলাম বকুলকে সাংগঠনিক সম্পাদক, হাবিবুর রহমানকে অর্থ সম্পাদক, জামাল উদ্দিনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, এসএম হাফিজুর রহমানকে দপ্তর সম্পাদক, মইনুদ্দিন বিশ্বাসকে তথ্য ও গবেষণা সম্পাদক, অ্যাডভোকেট জাহিদুর রহমান জাহিদকে আইন সম্পাদক, আবু জাফর কে সমবায় ও তাঁত শিল্প উন্নয়ন সম্পাদক, মোঃ ফরিদ উদ্দিন রফিককে ত্রাণ ও পুনর্বাসন দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক, আবদুল কাদেরকে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, ফজলুর রহমানকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সারোয়ার হোসেনকে সমাজ কল্যাণ সম্পাদক, উরকা খাতুনকে মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা চাঁদ আলীকে মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, শেখ সালাউদ্দিনকে যুব ও ক্রীড়া সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন কে শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন সম্পাদক, মোঃ লিয়াকত আলীকে শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, আজিজুল ইসলামকে প্রশিক্ষণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, ডাঃ রিপন পারভেজকে স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক, হাজী নুর উদ্দিন কে ধর্ম বিষয়ক সম্পাদক, সামসুল আলমকে উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, হাশেম আলীকে উপ-দপ্তর সম্পাদক হিসেবে মোট ৭৫ সদস্যবিশিষ্ট আগামী তিন বছর মেয়াদে কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

এর আগে গত ৪ অক্টোবর কুষ্টিয়ার খেয়া রেস্তোরাঁয় জেলা তাতীলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ তাঁতীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ শওকত আলী, কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপির প্রতিনিধি কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, তাঁতী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শ্রী খগেন্দ্র চন্দ্র দেবনাথ, সহ-সভাপতি অ্যাডভোকেট নিজামুল হক চুন্নু।
কর্মী সম্মেলন শেষে জেলা কমিটির তালিকা প্রণয়ন করে কেন্দ্রীয় কমিটি যাচাই বাছাই শেষে গতকাল পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here