কুষ্টিয়া জেলা তাতীলীগের উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত

0
2
কুষ্টিয়া জেলা তাতীলীগের উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া জেলা তাতীলীগের উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুরে শহরের খেয়া রেস্তোরাঁয় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ তাঁতীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ শওকত আলী।

এ সময় তিনি বলেন, তাঁতি পরিবারকে স্বনির্ভর করতে সচেতন করা এবং তাঁতশিল্পকে লাভজনক খাতে রূপান্তরে যুগোপযোগী কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়ন করতেই তাতীলীগের মুল লক্ষ্য।

তিনি বলেন, সংগঠন করা মানে শুধু নেতা হয়ে বসে থাকা নয়। তাঁতী সম্প্রদায়ের মানুষ এবং তাঁতীদের কল্যাণে কাজ করতে হবে তাঁতী লীগকে। এ শিল্পের বিকাশে নজর দিতে হবে।।
পূর্ণাঙ্গ কমিটি গঠন করে তাঁতী লীগের প্রতিনিধিত্ব নিশ্চিত এবং তাঁতিদের মৌলিক অধিকারগুলো প্রাপ্তির লক্ষ্যে কুষ্টিয়ায় তাঁতীলীগকে আরও সুসংগঠিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

তাতীলীগ কুষ্টিয়া জেলা শাখার আহ্বায়ক মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে ও সদস্য সচিব হারুন অর রশীদের পরিচালনায় a..বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ তাঁতী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শ্রী খগেন্দ্রনাথ দেবনাথ, সহ-সভাপতি অ্যাডভোকেট নিজামুল হক চুন্নু, ঢাকা মহানগর দক্ষিণ তাতীলীগের সাধারণ সম্পাদক মোজাহারুল ইসলাম সোহেল, তাতীলীগ কুষ্টিয়া জেলা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক সরোয়ার হোসেন, যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম, বিপুল হোসেন, আবু হাসান লিটন, কণা রানী বিশ্বা, হাবিবুর রহমান, আজমল হক, খান শামীম রেজাসহ বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী, গোলাম রহমান জার্মানী, উরকা খাতুন প্রমুখ। কর্মীসভায় সকল উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here