কেশবপুরে দুর্বৃত্তের হাতে ভ্যানচালক খুন

0
15
কেশবপুরে দুর্বৃত্তের হাতে ভ্যানচালক খুন

আবু হুরাইরা রাসেল,যশোর প্রতিনিধি: যশোরের কেশবপুরে ইদ্রিস আলী (১৯) নামের এক ভ্যান চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে উপজেলার শ্রীফলা গ্রামের সাহাবুদ্দীন সরদারের ছেলে। এ সময় দুর্বৃত্তরা তার নতুন ব্যাটারি চালিত ভ্যানটি নিয়ে গেছে বলে পরিবারের সদস্যদের ধারণা। পুলিশ শুক্রবার দুপুরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে যশোর মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার শ্রীফলা গ্রামের সাহাবুদ্দীন সরদারের ছেলে ভ্যান চালক ইদ্রিস আলী প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার ভ্যান চালাতে যায়। রাতে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন আত্মীয়ের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখোঁজি করে। পরে শুক্রবার সকালে তার লাশ পার্শ্ববর্তী মঙ্গলকোট ইউনিয়নের বসুন্তিয়া গ্রামের একটি ধানক্ষেতের বীজতলায় পাওয়া যায়।

নিহতের ভাই ফরিদ উদ্দিন সরদার বলেন, ইদ্রিস আলী প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে ২ সপ্তাহ আগে কেনা নতুন ভ্যানটি নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন আত্মীয়ের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখোঁজি করেও কোথাও তাকে পায়নি। শুক্রবার সকালে লোক মুখে জানতে পারি পার্শ্ববর্তী মঙ্গলকোট ইউনিয়নের বসুন্তিয়া গ্রামের ধানক্ষেতের বীজতলায় একটি লাশ পাওয়া গেছে। সেখানে গিয়ে দেখতে পায় লাশটি তার ভাই ইদ্রিস আলীর। তিনি ধারণা করছেন, ইদ্রিস আলীকে খুন করে নতুন ভ্যানটি দুর্বৃত্তরা নিয়ে গেছে।

থানার উপ-পরিদর্শক ফজলে রাব্বী বলেন, লাশের মাথায় বড় ধরণের আঘাতের চিহ্ন, খুলি ভাঙ্গা, বাম কপালে ও নাকে ছোট ক্ষত চিহ্ন রয়েছে। তবে ভ্যানের কোন সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন বলেন, হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here