কেশবপুরে ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন

0
38
কেশবপুরে ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন

আবু হুরাইরা রাসেল প্রতিনিধি: কেশবপুরে ভরত ভায়নায় ধর্ষণের ঘটনায় ধর্ষক আবু সাঈদ সর্বোচ্চ শাস্তি ও তার সহযোগিদের হুমকি গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলার গৌরিঘোনা ইউনিয়নবাসীর উদ্যোগে রবিবার (২৯ নভেম্বর) বিকালে স্থানীয় ভায়না বাজারে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শিশু, বৃদ্ধ, যুবক ও মহিলারা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে ধর্ষণের শিকার ওই মহিলার পরিবার ও এলাকাবাসীরা বলেন, ধর্ষক আবু সাঈদ লোলুপ আচরণের হাত থেকে সংখ্যালঘু ও সাধারণ পরিবারের মেয়ে ও স্ত্রী কেউই নিরাপদ নই। তাকে গ্রেফতারের পর এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরলেও আবু সাঈদ সহযোগিরা মামলার বাদি ও তার পরিবারের লোকজনের নানা ভাবে হুমকী ও ভয়ভীতি দেখিয়ে যাচ্ছে। বক্তারা এ সময় ধর্ষক আবু সাঈদের সর্বোচ্চ শাস্তি ও তার সহযোগিদের হাত থেকে ভুক্তভোগী পরিবারকে রক্ষার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্য কেশবপুরে উপজেলার ভরতভায়না গ্রামে সাধকের কাছে নিয়ে যাওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ করে, ওই ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করলে পুলিশ আবু সাঈদ নামে এক যুবককে গ্রেপ্তার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here