কেশবপুরে পানি সেচ দেওয়া নিয়ে বিরোধে হামলা-লুটপাট সেচ মালিক আহত

0
1
কেশবপুরে পানি সেচ দেওয়া নিয়ে বিরোধে হামলা-লুটপাট সেচ মালিক আহত

আবু হুরাইরা রাসেল নিজস্ব প্রতিনিধি: কেশবপুরে বৈদ্যুতিক মোটরের পানি সেচ দেওয়া নিয়ে বিরোধে হামলা-লুটপাটের ঘটনায় সেচ মোটর মালিক আহত হয়েছেন। কেশবপুর থানায় লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার বুড়িহাটি গ্রামের আকছেদ আলী মোড়লের পূত্র কামরুল ইসলাম (৩৮) এর কাবিলপুর মৌজায় নিজস্ব জমিতে ইরিব্লকে একটি বৈদ্যুতিক সেচ মোটর রয়েছে।

যেখান থেকে পানি দেওয়ার বিষয় নিয়ে কাবিলপুর গ্রামের মৃত কিনু গাজীর পূত্র খোদাবক্স ও মাওলাবক্স গাজীর সাথে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে খোদাবক্স গাজী ও তার পূত্র শাহাবুদ্দিন গাজী, মহিউদ্দীন গাজী এবং আলাউদ্দীন গাজী ও মাওলাবক্স গাজী গত ৮ জানুয়ারী দুপুরে বাশের লাঠি, লোহার রড, সাবল-সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে কামরুল ইসলাম মোড়লের কাবিলপুরের জমিতে অনাধিকার প্রবেশ করে তার উপর অতর্কিত হামলা চালায়।

হামলায় মারাত্মক আহত হয়। হামলাকারীরা এ সময় কামরুল মোড়লের পকেট থেকে ১২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়। এলাকাবাসি মারাত্মক আহতাবস্থায় তাকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে। এঘটনায় কামরুল মোড়লের বড়ভাই জুলফিকার আলী মোড়ল বাদী হয়ে কেশবপুর থানায় একটি এজাহার দায়ের করেন। থানার এস আই আশরাফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here