কেশবপুরে বেকার যুবকদের কর্মসংস্থানের জন্য ড্রাইভিং প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন

0
1
কেশবপুরে বেকার যুবকদের কর্মসংস্থানের জন্য ড্রাইভিং প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন

আবু হুরাইরা রাসেল নিজস্ব প্রতিনিধি: যশোরের কেশবপুর উপজেলা পরিষদ, উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) এর সহযোগিতায় বেকার যুবকদের দক্ষতা বৃদ্ধিমূলক ও কর্মসংস্থানের জন্য ড্রাইভিং, মোবাইল সার্ভিসিং ও ইলেকট্রিক সার্ভিসিং প্রশিক্ষণ কর্মসূচীর বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে উদ্বোধন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে ও উপজেলা সহকারী পল্লী উন্নয়ন অফিসার সুজন কুমার চন্দ্রের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক ও পলাশ মল্লিক।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) এর প্রতিনিধি আসমা উল হুসনা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার পুলোক কুমার শিকদার, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার সুলতানা নাছরীন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সদস্য কবির হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here