কেশবপুরে সাবেক এমএনএ সুবোধ মিত্রের মৃত্যুবার্ষিকী পালিত

0
2
কেশবপুরে সাবেক এমএনএ সুবোধ মিত্রের মৃত্যুবার্ষিকী পালিত

আবু হুরাইরা রাসেল নিজস্ব প্রতিনিধি: কেশবপুরে সাবেক এমএনএ, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর সুবোধ মিত্রের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। বুধবার সকালে সুবোধ মিত্র কল্যাণ ফাউন্ডেশন এবং সুবোধ মিত্র মেমোরিয়াল অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের পক্ষ থেকে বালিয়াডাঙ্গায় তাঁর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ এবং গীতা-রামায়ণ পাঠসহ ধর্মীয় আলোচনা করা হয়।

এদিন দুপুরে সুবোধ মিত্র মেমোরিয়াল অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয় প্রাঙ্গনে সুবোধ মিত্র কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে এক স্মরণসভার আয়োজন করা হয়। স্মরণসভার শুরুতেই তাঁর বিদেহী আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। সংগঠনের সভাপতি জে.বি মুন্নার সভাপতিত্বে ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলামের সঞ্চালনায় স্মরণসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন কেশবপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন।

বিশেষ অতিথির বক্তব্য দেন হাসানপুর মুক্তিযোদ্ধা কারিগরি মাধ্যমিক বিদ্যালয়ের সুপারেনটেনডেন্ট সামসুন্নাহার রনি, সাগরদাঁড়ি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নাসির উদ্দিন ও কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন সহকারি শিক্ষক ওয়াজেদ আলী। স্বাগত বক্তৃতা করেন সুবোধমিত্র কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিলন মিত্র। স্মরণ সভা শেষে প্রতিবন্ধী শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের জন্য ভোজের আয়োজন করা হয়। উল্লেখ্য, সুবোধ মিত্র ২০০৭ সালের ২০ জানুয়ারি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here