গাংনীকে উন্নয়নে ভরপুর করা হবে-জনপ্রশাসন প্রতিমন্ত্রী

0
23
গাংনীকে উন্নয়নে ভরপুর করা হবে-জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর  প্রতিনিধি: গাংনী উপজেলা ও গাংনী পৌর সভার উন্নয়নের লক্ষ্যে মেহেরপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে জনসভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার বিকাল ৪টার দিকে মেহেরপুরের গাংনী পাইলট মাধ্যমিক স্কুল এন্ড কলেজ চত্বরে মেহেরপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে প্রধান অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেন, মেহেরপুরে আওয়ামী লীগ সরকার ছাড়া অন্য  কোন সরকার উন্নয়ন করেনি। ঐতিহাসিক মুজিবনগর খ্যাত মেহেরপুরে যেমন উন্নয়ন হচ্ছে তেমনইভাবে গাংনী উপজেলার উন্নয়ন করা হবে। আওয়ামী লীগের নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান, মেয়র সহ জনপ্রতিনিধি নির্বাচিত হওয়া মানেই উন্নয়ন সম্ভব। সেক্ষেত্রে গাংনীতে আওয়ামী লীগের ভিত্তি অনেক মজবুত। তাই গাংনীকে উন্নয়নে ভরপুর করতে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের অংশ হিসাবে এখানেও উন্নয়ন করার সর্বাত্ত¡ক চেষ্টা করা হবে। বক্তব্য প্রদানকালে তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, করোনাকালীন সময়ে বিএনপি মানুষের পাশে এসে না দাঁড়িয়ে ঘরে বসেছিল। তারা ভেবেছিল করোনা পরিস্থিতিতে মানুষ বিপদে পড়বে। আর তারা সরকারের ভুল ধরবে। কিন্তু করোনা পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী আমরা মানুষের পাশে দাঁড়াতে পেরেছি। 

গাংনী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশের সঞ্চালনায়  অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন,  জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহিন, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সফররাজ হোসেন মৃদুল, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. রাশেদুল হক জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন প্রমূখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here