গাংনীতে তুলার গোডাউনে আগুন

0
40
গাংনীতে তুলার গোডাউনে আগুন

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে তুলার গোডাউনে আগুন লেগে গোডাউন সহ কয়েকটি দোকান পুড়ে গেছে। রবিবার সকাল সাড়ে ১১ টায় গাংনী বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে তাৎক্ষনিক ক্ষয়ক্ষতির পরিমাণ নিরপন করা সম্ভব না হলেও প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বামুন্দী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার ইছাহাক আলী বলেন, গাংনী বাজারের মনিরুল, জিয়া, সোহাগ বেডিং ও আকমল স্টোরের পিছনে গোডাউনে অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় পৌনে এক ঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনে। তিনি আরো জানান প্রথমিক ভাকে ১০ লক্ষ টাকার মতো ক্ষতি ধারনা করা হয়েছে।

গাংনী বাজার ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক তুহিন বলেন, ওয়েলডিংয়ে কাজ করার সময় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। আগুনের তীব্রতা অনেক বেশি ছিলো এ কারণে দ্রæত আগুন ছড়িয়েছে। আগুনের লেলিহান শিখা যখন চারিদিকে ছড়িয়ে পড়ে তখন স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। তুলার গোডউন থেকে আগুন দ্রæত ছড়িয়ে পড়ায় কারণে ৩টি গোডাউন ও আকমল স্টোরের একটি দোকান পুড়ে যায়।

এছাড়া গোডাউনের পাশে থাকা কয়েকটি দোকান ক্ষতিগ্রস্থ হয়। এদিকে ঘটনাস্থল পরিদর্শণ করেছে সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী, গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here