গাংনীতে ৩টা দোকানে চুরি

0
13
গাংনীতে ৩টা দোকানে চুরি

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার গাড়াবাড়িয়া আছে তিনটা দোকানে দুর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। আজ বুধবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান,সোহেল রানার শাহী টেলিকম ও মতিন হার্ডওয়ার,আবু তালেবের মুক্তি জুয়েলার্স এন্ড ষ্টোর তিনটি দোকানে রাতের আধারে সাটারিং ভেঙে চুরি করে দুর্বৃত্তরা। দোকান মালিক সোহেল রানা জানান, আমার দোকান সিসি ক্যামেরা নিয়ন্ত্রিত সকালে দোকানে এসে দেখি সাটার ভাঙা দোকানে ঢুকে সিসি ক্যামেরা চেক করে দেখি রাত ১.২৫ মিনিটে( সিসিটিভি ক্যামেরায় ধারনকৃত সময়) আমার দোকানে প্রবেশ করে এবং সাড়ে ৪হাজার টাকার মত রিচার্জ কার্ড নিয়ে যায়।

মতিন হার্ডওয়ারে মতিন জানান, আমি রাত ১ টা পর্যন্ত বাইরে ছিলাম বাড়ি যাওয়ার পরপরেই হয়তো এই ঘটনা ঘটিয়েছে। তিনি আরো জানান আমার দোকান থেকে ৪ টি মটর, ২ টি রঙের কাটুন, কয়েক কাটুন ডিক্সক ও পানির লাইনের মালামাল দিয়ে আনুমানিক ১ লক্ষ ৫০ হাজার টাকার চুরি হয়েছে। দোকান মালিক মতিন প্রশাসনের কাছে সঠিক বিচারেরর দাবি জানান।

দোকান মালিক আবু তালেব সর্বশ্ব হারিয়ে কান্না ভরা মুখ নিয়ে জানান, আমার দোকানের স্বর্ণের জিনিস চুরি করেন আনুমানিক ২ লক্ষ টাকার, নগদ ৫ হাজার টাকা এবং আনুমানিক ৪৫ হাজার টাকার মুদি মালামাল নিয়ে গেছে। নাইট গার্ড মোস্তফা বারী জানান, আমি রাতে এই দিকে কয়েকবার হাটাহাটি করি আজকেউ করেছি। তবে এই দোকানের সামনে সাটার বন্ধ ছিল সাইডের দরজা ভেঙে চুরি হয়েছে হয়তো। আমি নিয়োমিত ফজরের আযানের পর বাসায় ফিরি। গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, বিষয়টি আমি শুনেছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে সিসিটিভির ফুটেজ দেখে আসামিদের শনাক্তের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here