গাইবান্ধায় একাডেমি ফুটবল কাপ অনুষ্ঠিত

0
1
গাইবান্ধায় একাডেমি ফুটবল কাপ অনুষ্ঠিত

আতোয়ার রহমান রানা,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলা খেলোয়াড় অ্যাসোসিয়েশন, SFCA ফুটবল একাডেমি ও জেলা ফুটবল উন্নয়ন সমিতির যৌথ আয়োজনে প্রতিভাবান কিশোর খেলোয়াড় অন্বেষণে অনুষ্ঠিত হয়ে গেল অনুর্ধ্ব ১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্ট। গাইবান্ধার আটটি ফুটবল একাডেমিকে নিয়ে আয়োজিত এই টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয় ঐতিহাসিক মর্ডান উচ্চ বিদ্যালয় মাঠে।ফাইনাল ম্যাচে সাদুল্লাপুর ময়েজ উদ্দিন স্মৃতি ফুটবল একাডেমিকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মহিমাগঞ্জ ফুটবল একাডেমি। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, সেরা গোলদাতা ও ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন মহিমাগঞ্জের রাহাত,শেখ নুর ও রবি।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি তুলে দেন প্রধান অতিথি জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম মারুফ মনা।বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ডিএফএ সদস্য সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা মজিবর রহমান, জেলার সাবেক ফুটবলার আনোয়ারুল ইসলাম, রকিব মেহমুদ, সেলিম সরকার , বিমান কুমার, বাবলু সরকার, রুবেল আহমেদ, ফয়জুল আজিম,মিজানুর রহমান, রায়হান ইকবাল তামিম,মোঃ পিয়াস প্রমুখ।

উল্লেখ্য, এরকম টুর্নামেন্টের আয়োজন অব্যাহত রাখার জন্য সবার সহযোগিতা কামনা করেন জেলা ফুটবল দলের কোচ ও আয়োজক কমিটির প্রধান রফিকুল ইসলাম লুলু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here