গাছের ডাল কাটা নিয়ে সংঘর্ষে স্কুলছাত্র নিহত

0
13
গাছের ডাল কাটা নিয়ে সংঘর্ষে স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিনিধি: জামালপুরে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন। আটক করা হয়েছে দুজনকে। সোমবার জামালপুরে হরিনধরা গ্রামে সন্ধ্যার দিকে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারিতে রুবেল নামে এক স্কুলছাত্র গুরুতর আহত হয়। দিবাগত রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়নের হরিনধরা গ্রামের আমিন মোল্লার ছেলে রুবেল ডিগ্রিরচর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। এ ঘটনায় এমদাদ ও বাবলা নামে দুজনকে আটক করেছে ইসলামপুর থানা পুলিশ। মঙ্গলবার (৫ জানুয়ারি) ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন, সন্ধ্যার দিকে রুবেল তার বন্ধুদের নিয়ে বাড়ির সামনে ব্যাডমিন্টন খেলছিল। খেলার একপর্যায়ে নুরুল মন্ডলের বাড়ির সজনা গাছে কর্ক আটকে যায়। রুবেল সজনা গাছের ডাল কেটে কর্ক নিয়ে আসে। সজনা গাছের ডাল কাটাকে কেন্দ্র করে নুরুল মণ্ডলের পরিবারের লোকজন রুবেলকে ব্যাপক মারধর করে। এ নিয়ে রুবেলের পরিবার ও নুরুল মণ্ডলের পরিবারের মধ্যে মারামারি হলে স্থানীয়রা তা থামিয়ে দেয়।

এই দুই পরিবারের মধ্যে অনেক আগে থেকেই পারিবারিক বিরোধ চলে আসছিলো। মারামারির পর স্থানীয়রা রুবেলকে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্মরত চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে স্থানান্তর করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে রুবেলের মৃত্যু হয়। দুই পক্ষের মারামারিতে ৫ জন আহত হন বলে জানান ওসি। পুলিশের এ কর্মকর্তা বলেন, রুবেলের মা ময়ফল বেগম গুরুতর আহত অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি আরো বলেন, রুবেলের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজে ময়নাতদন্ত হচ্ছে। তার পরিবারের দাবি রুবেলকে ফালা দিয়ে আঘাত করা হয়েছে। আসলে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনার পরপরই নুরুল মণ্ডলের দুই ছেলে এমদাদ ও বাবলাকে আটক করেছে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here