গুইমারাতে প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করলেন এমপি কুজেন্দ্র লাল

গুইমারাতে প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করলেন এমপি কুজেন্দ্র লাল

এএইচ হৃদয়ঃ খাগড়াছড়ি প্রতিনিধি: কোভিট-১৯ করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় দেশব্যাপী চলছে লকডাউন সহ স্বাস্থ্য সচেতনা্মুলক বিভিন্ন বিধিনিষেধ। টানা লকডাউনে সমাজের নিম্ন আয়ের মানুষ সংসার চালাতে হিমশিম খাচ্ছেন। বিশেষ করে ঘর থেকে বের হতে না পারায় বিপাকে শ্রমজীবী মানুষ। এসব কর্মহীন অসহায় শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

২৮এপ্রিল(বুধবার)বেলা ১১টায় গুইমারা উপজেলায় কর্মহীন ৬০০মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বুধবার বেলা ১১টায় গুইমারা সরকারী উচ্চ বিদ্যালয়স্থ অডিটোরিয়ামে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রাপ্ত ইফতার সামগ্রী উপজেলার গুইমারা সদর ইউপির ২২০জন রোযাজারদের মাঝে সামগ্রী তুলে দেন তিনি।
এসময় প্রধান অতিথির বক্তব্যে টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, করোনা ভাইরাসের ভয়াবহ পরিস্থিতি উত্তরণের জন্য সকলকে সামাজিক দূরত্ব নিশ্চিত, সচেতন হয়ে মাস্ক পরিধান সহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। ব্যবহারসহ করতে হবে।

প্রসঙ্গত: মহামারী করোনা উত্তরণে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ব্যবস্থাপনায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রাপ্ত এ ইফতার সামগ্রী খাগড়াছড়ির ৯উপজেলা ও ৩পৌরসভার সাড়ে ৭হাজার মানুষের মধ্যে বিতরণ করা হচ্ছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, মেমং মারমা, হিরজয় ত্রিপুরা, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহম্মেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি(ভারপ্রাপ্ত) মোঃ আবু তাহের, সহ-সভাপতি আইয়ুব আলী মেম্বার, যুবলীগ সভাপতি বিপ্লব শীল, ছাত্রলীগ সভাপতি আনন্দ সোম, ইউপি চেয়ারম্যানবৃন্দ ছাড়াও গুইমারা উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের অঙ্গ-সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন গণমাধ্যমের জেলা ও উপজেলা পর্যায়ের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে