গুইমারায় “জালিয়াপাড়া একতা যুব সংঘ ” নামে সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

0
22
গুইমারায় “জালিয়াপাড়া একতা যুব সংঘ ” নামে সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

এ.এইচ হৃদয়, গুইমারা, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির গুইমারা উপজেলায় তরুন যুবকদের উদ্যেগে “ জালিয়াপাড়া একতা যুব সংঘ ” নামে সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ। তারা সোমবার সকাল ১০ ঘটিকায় উপজেলার জালিয়াপাড়া বাজারের গুরুত্বপূর্ন স্থানে কয়েকটি ডাস্টবিন বসিয়ে তাদের সামাজিক সচেতনতা মূলক কার্যক্রম শুরু করেন।

“মানব সেবায় এগিয়ে আসুন” এই স্লোগানকে সামনে রেখে সংগঠনটি তাদের কার্যক্রম শুরু করেছে। সংগঠনের সাথে যুক্ত মো: মেহেদী ও মো: জহিরুল ইসলাম জানায় আমরা মূলত সামাজিক উন্নয়নের লক্ষ্যে সংগঠনটি প্রতিষ্ঠা করেছি। আমরা বিভিন্ন সময়ে সমাজের মানুষের জন্য বিভিন্ন আর্থিক ও সামাজিক কার্যক্রম নিয়ে মানুষের কাছে পৌঁছে যাবো। সংগঠনটির আরেক সদস্য মোঃ সাইফুল ইসলাম বলেন” আমাদের সংগঠনটি একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন । এই সংগঠনে দল মত নির্বিশেষে সকলে কাজ করতে পারবে। আমি মনে করে আমরা সকলে মিলে কাজ করলে আমাদের সমাজে কোন সমস্যা থাকবে না।”

সংগঠনটি স্কুল পড়ুয়া মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের সহযোগিতা করার কথা বলেছেন। সংগঠনের অন্যতম সদস্য মোঃ ওবায়েদ খান এর সাথে কথা আমরা তারা সমাজের সমস্যা সমাধানের লক্ষেও সেচ্ছায় সহযোগিতা করার অঙ্গীকার করেন। তারা বলেন আমাদের লক্ষ্য হচ্ছে আমাদের সমাজের হত-দরিদ্রদের পরিবারের পাশে থাকা, পাশাপাশি অর্থের অভাবে যাতে তাদের সন্তানের লেখা পড়া বন্ধ না হয় সেদিকেও খেয়াল রাখবো। প্রয়োজনে তাদেরকে আর্থিক সহায়তা করবো।” উল্লেখ্য, সংগঠনটির অন্যান্য সদস্যদের মধ্যে মোঃজাহিদুল, মোঃমিজান,মোঃ হানিফ,মোঃরাব্বানি প্রমুখ অন্যতম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here