গুইমারা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন

0
2
গুইমারা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন

এএইচ হৃদয় গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি: মো:নুরুল আলমকে সভাপতি এবং এম দুলাল আহাম্মদকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট গুইমারা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার(৪ডিসেম্বর)সন্ধা ৭টায় গুইমারা প্রেস ক্লাব কার্যালয়ে নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়, উপস্থিত ১৪ সদস্যের সর্বসম্মতিক্রমে দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার খাগড়াছড়ি জেলা প্রতিনিধি নুরুল আলমকে সভাপতি এবং দৈনিক আমার সংবাদ পত্রিকার গুইমারা প্রতিনিধি এম দুলাল আহাম্মদকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট গুইমারা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। পরবর্তিতে সদস্যদের মধ্যথেকে অন্যান্য পদ-পদবী নির্ধারণ করে ঘোষনা করা হবে।

সদস্যরা হলেন,মুহাম্মদ আব্দুল আলী(দৈনিক আমাদের নতুন সময়)মো: শাহ আলম(ডেইলি অবজারভার)আনোয়ার হোসেন(ডেইলি বাংলাদেশ পোষ্ট)আব্দুর রহিম(দৈনিক বাংলাদেশ সমাচার)আবুল হোসেন রিপন(স্বাধীনতা টিভি)আনন্দ সোম(দৈনিক মুক্ত খবর), মো: দিদারুল ইসলাম হৃদয়(দৈনিক সকালের সময়), জনি ভট্রাচার্য্য(দৈনিক বিশ্ব মানচিত্র)ফোরকানুল হক সাকিব-(কোয়ালিটি টিভি)আশ্রাফুল ইসলাম বেলাল(৭১ টিভি)সাচিং মারমা(দৈনিক স্বদেশ বাংলা)রেজাউল আলম শুভ(আনন্দ টিভি)।কমিটি গঠন শেষে আলোচনায় বক্তারা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের পাশাপাশি গুইমারা উপজেলার সাধারণ মানুষের কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here