গুরুদাসপুরে ইউপি চেয়ারম্যান লাবুর নামে চাঁদাবাজির মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

0
2
গুরুদাসপুরে ইউপি চেয়ারম্যান লাবুর নামে চাঁদাবাজির মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রাশিদুল ইসলাম, (নাটোর) প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলার ১নং নাজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত রানা লাবুর নামে চাঁদাবাজির মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু। আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে ১নং নাজিরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে ইউপি চেয়ারম্যান বলেন,

গত ১০ অক্টোবর লোকমুখে আমি জানতে পারি আমার ইউনিয়নের অন্তরগত রানীনগর গ্রামের আনছার আলীর ছেলে শাহীন এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করে তার অশ্লিল ছবি মোবাইলে ধারণ করেছে। এ ঘটনার প্রতিবাদে ওই এলাকার যুব সমাজ তাকে লাঞ্ছিত করেছে। বিষয়টি জানার পর আমি থানায় অবগত করে তাকে উদ্ধার করে চৌকিদারের মাধ্যমে পরিষদে এনে নিরাপত্তা প্রদান করি। পরে ভ্রাম্যমান আদালতে শাহীন তার দোষস্বীকার করলে ম্যাজিস্ট্রেট তাকে ১৪ দিনের কারাদন্ড প্রদান করেন। বর্তমানে শাহীন কারাভোগ করছেন। শাহীনের ব্যবহৃত মোবাইল ফোন ও মোটরসাইকেলটি থানা পুলিশের হেফাজতে আছে।

শাহীনের পিতা আনছার আলী তার ছেলেকে আমার মাধ্যমে ছেড়ে দেওয়ার প্রস্তাব করে। আমি সে অনৈতিক প্রস্তাব প্রত্যাক্ষান করায় তারা আমার ওপর ক্ষিপ্ত হয়ে আমার রাজনৈতিক প্রতিপক্ষের ইন্ধনে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্নিত হয়ে আমার নামে চাঁদাবাজির মিথ্যা অভিযোগ এনে থানায় অভিযোগ দিয়েছেন। এতে আমার সামাজিক মর্যাদা, রাজনৈতিক চরিত্র ও ব্যক্তিত্ব ইমেজ ক্ষুন্ন্য হয়েছে। আমি এই মিথ্যা অভিযোগের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং একই সাথে আমার নামে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী করার জন্য তদন্ত সাপেক্ষে তাদের শাস্তির দাবি জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here