গুরুদাসপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

0
1
গুরুদাসপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

রাশিদুল ইসলাম, (নাটোর) প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে ধর্ষণ মামলায় মোঃ মানিক হোসেন(২০) কে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার চাপিলা ইউনিয়নের রওশনপুর উত্তরপাড়া গ্রামে। আটকৃত যুবক ওই এলাকার মোঃ আব্দুস সালামের ছেলে। এ ঘটনায় ভুক্তভুগি ওই নারী মোছাঃ সম্পা খাতুন(১৭) বাদী হয়ে গুরুদাসপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। সম্পা খাতুন রওশনপুর পূব পাড়া গ্রামের মোঃ জমির মন্ডলের মেয়ে।

থানাও ভুক্তভুগিসূত্রে জানাযায়, পাশ্ববর্তী এলাকার আব্দুস সালামের ছেলে মানিকের সাথে মকিমপুর মাঠে ছাগল চড়াতে গিয়ে দেখা হয়। সেখানে তাদের পরিচয় হয় এবং এক পর্যায় মানিক বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পার্ক গড়ে তোলে। মোবাইল ফোনের মাধ্যমে মাঝে মাঝে তাদের যোগাযোগ হতো। পরবর্তীতে বিবাদী মানিক হোসেন গত ১৮-০৯-২০ইং তারিখে আনুমানিক রাত ১১টার দিকে ওই মেয়ের বসত বাড়িতে এসে ঘরে প্রবেশ করে কথাবার্তা বলতে থাকে। এক পর্যায় মেয়েটির অনিচ্ছায় মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে এবং কাজী ডেকে আনার কথা বলে পালিয়ে যায়।

এ ঘটনায় গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আঃ রাজ্জাক জানান, অভিযোগ পাওয়া মাত্রই ইন্সপেক্টর তদন্ত মোঃ মনোয়ার হোসেন, এসআই শহিদুল ইসলাম, এসআই আকরাম হোসেনসহ একটি টিম ঘটনাস্থলে পাঠিয়ে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে ধর্ষণ মামলা রজু সাপেক্ষে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here