গৃহবধূ ধর্ষণ-হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ২

0
156

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এক গৃহবধূর (৪৫) হত্যার ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এই গৃহবধূকে ধর্ষণের পর গলায় বেল্ট পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এ ঘটনায় জড়িত দুই যুবককে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করা হলে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে অভিযোগ স্বীকার করে।

গ্রেফতারকৃতরা হলেন, বিজয়নগর উপজেলার গলিমোড়া গ্রামের দুলাল মিয়ার ছেলে আরশাদুল ইসলাম প্রকাশ সুরুজ মিয়া (১৭) ও নিদারাবাদ গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে মো. সালাউদ্দিন প্রকাশ সালু (১৫)।

এর আগে গত রোববার (৭ মার্চ) সিলেটের জৈন্তাপুর উপজেলার আসামপাড়া গুচ্ছগ্রামের ফজার আলীর বাড়ি থেকে সুরুজ মিয়া ও তার দেওয়া স্বীকারোক্তি মতে নিজ বাড়ি থেকে সালুকে গ্রেফতার করে পুলিশ। সোমবার (৮ মার্চ) সকালে গ্রেফতারকৃতদের ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাহিদুল ইসলামের আদালতে সোপর্দ করা হলে তারা ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

বিজয়নগর থানার পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার সকালে উপজেলার হরষপুর ইউনিয়নের শিশা জালালাপুর গ্রামের পুকুরপাড় থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। তখন তার গলায় বেল্ট পেঁচানো ছিল। এ ঘটনায় পুলিশ তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোপন সংবাদের ভিত্তিতে দুই যুবককে গ্রেফতার করে। প্রথমে তারা পুলিশের কাছে এবং পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জানান, গ্রেফতারকৃতদের মধ্যে একজনের সাথে ওই নারীর পূর্ব থেকেই পরিচয় ছিল। সেই সুবাদে তারা ওই নারীর বাড়িতে অবাধে যাতায়াত করত। শনিবার ওই নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে তারা ধর্ষণ করে। এক পর্যায়ে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার জন্য তাকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here